ব্রেকিং

x

করোনা আক্রান্ত ব্যবসায়ির চট্টগ্রামে মৃত্যু, আখাউড়ায় দেশে বাড়িতে দাফন

রবিবার, ০৭ জুন ২০২০ | ৫:১১ অপরাহ্ণ | 2623 বার

করোনা আক্রান্ত ব্যবসায়ির চট্টগ্রামে মৃত্যু, আখাউড়ায় দেশে বাড়িতে দাফন
মৃত আজিম ভুইয়া

আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামের মো: আজিম ভুইয়া (৪৭) নামে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। আজ রোববার সকালে চট্টগ্রাম মেকিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আজিম ভু্ইয়া চট্টগ্রামের একজন নামকরা ব্যবসায়ি ছিলেন। মৃতকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।


মনিয়ন্দ ইউপি চেয়ারম্যান মো: কামাল ভুইয়া জানায়, মৃত আজিম ভুইয়া ব্যবসার সুবিধার্থে দীর্ঘদিন ধরেই পরিবার নিয়ে চট্টগ্রামে বসবাস করছেন। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হলে চট্টগ্রামে মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। আজ সকাল ৬টায় হাসপাতালে তার মৃত্যু হয়।


তিনি আরো জানান, স্থানীয়ভাবে কোন বাধাবিপত্তি না থাকায় মৃত আজিম ভুইয়ার লাশ তার গ্রামের বাড়ি তুলাইশিমুল গ্রামে দাফন করা হচ্ছে। করোনার যাবতীয় আইন মেনে ব্যবসায়ি আজিম ভুইয়ার লাশ দাফন সম্পন্ন হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন: ঢাকায় শনাক্ত করোনা আ্ক্রান্ত রোগী গত চারদিন ধরে আখাউড়ায়

খোজ নিয়ে জানাগেছে, মৃত আজিম ভুইয়া আখাউড়া উপজেলা বিএনপি নেতা ও বিশিষ্ঠ ব্যবসায়ি আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেনের ভাগিনা।

আরও পড়ুন: আখাউড়া স্থলবন্দর লকডাউন, ৮ বিএসএফ সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!