ব্রেকিং

x

করোনা আক্রান্ত ইউএনও রেইনা সবার কাছে দোয়া চাইলেন, আগের চেয়ে ভালো বোধ করছেন

শনিবার, ২৭ জুন ২০২০ | ১১:৪৯ পূর্বাহ্ণ | 815 বার

করোনা আক্রান্ত ইউএনও রেইনা সবার কাছে দোয়া চাইলেন, আগের চেয়ে ভালো বোধ করছেন

নুরুন্নবী ভুইয়া:
আখাউড়ায় করোনা পরিস্থিতিতে মানবিকতার অনন্য নজির স্থাপনকারী ইউএনও তাহমিনা আক্তার রেইনা সবার কাছে দোয়া চেয়েছেন। তার সুস্থ্যতা কামনা করে যারা দোয়া করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আজ শনিবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা এই কথা জানিয়েছেন।


তিনি আরো বলেন, সবার দোয়ায় তিনি আগের চেয়ে ভালো বোধ করছেন। সামান্য কাশি ও শরীরে দুর্বলতা রয়েছে। বর্তমানে বাসাতেই আইসোলেশনে রয়েছেন তিনি।


তিনি আখাউড়াবাসীর উদ্দেশ্যে বলেন, আক্রান্তের সংখ্যা বাড়ছে সবাইকে সর্তক থাকতে হবে। ঘর থেকে বিনা প্রয়োজনে কেউ বের হবেন না। নাকেমুখে মাস্ক পড়বেন এবং সামাজিক দুরত্ব বজায় রাখবেন। স্বাস্থ্য সুরক্ষায় সরকারী সব নিষেধাজ্ঞা মেনে চলবেন। আমি বর্তমানে বাসায় চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি।

আরও পড়ুন: আখাউড়ায় ফেসবুক জুড়ে শুধু তাহমিনা আক্তার রেইনা

গতকাল শুক্রবার রাত ৯টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার শরীরে করোনা শনাক্ত হয়। এই খবর জানার পরই আখাউড়ার হাজারো মানুষ তার করোনামুক্তি কামনা করে ফেসবুকে স্ট্যাটাস ও কমেন্ট করতে থাকে। ফেসবুক জুড়ে শুধু তাহমিনা আক্তার রেইনার আরোগ্য কামনা।

প্রসঙ্গত উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা একজন সৎ ও সজ্জন ব্যক্তি। করোনাকালে তাঁর কাজ আখাউড়াবাসীর মন জয় করে নিয়েছে। তিনি সকাল-সন্ধ্যা-রাত অবধি কাজ করেছেন। যখনই কোনো করোনা রোগীর খবর পেয়েছেন সঙ্গে সঙ্গে সেখানে ছুটে গেছেন। লকডাউন করেছেন করোনা আক্রান্ত রোগীর বাড়ি। তাদের জন্য ত্রাণের ব্যবস্থা নিশ্চিত করেছেন। সবসময় তাঁদের খোঁজখবর রেখেছেন। করোনা সংক্রমণরোধে উপজেলার হাটবাজারেরে দোকানপাট বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তাঁর এই সাহসি কাজের জন্য আখাউড়া উপজেলায় করোনা ততটা ছড়াতে পারেনি। তিনি ভয়ভীতি দূরে রেখে করোনা আক্রান্ত রোগীদের পাশে ছুটে গেছেন।

আরও পড়ুন: আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!