ব্রেকিং

x

কবির খলিফার মৃত্যুতে আইনমন্ত্রীর শোক, পরিবারকে নতুন ঘর নির্মান করে দিবেন মন্ত্রী

শনিবার, ২৭ জুন ২০২০ | ২:২৮ অপরাহ্ণ | 966 বার

কবির খলিফার মৃত্যুতে আইনমন্ত্রীর শোক, পরিবারকে নতুন ঘর নির্মান করে দিবেন মন্ত্রী

আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সংগঠনিক সম্পাদক এড. কবির খলিফার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। আজ শনিবার এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


এছাড়াও কবির খলিফার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া পৌরসভা আওয়ামলীগের সভাপতি এ্যাড, আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।


আরও পড়ুন: করোনা আক্রান্ত ইউএনও রেইনা সবার কাছে দোয়া চাইলেন, আগের চেয়ে ভালো বোধ করছেন

জানা যায়, বেশ কিছুদিন ধরে কবির খলিফা অসুস্থ্যতায় ভোগছিলেন। গতকাল তিনি মারা যান। মৃত কবির খলিফা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা গ্রামের বাসিন্দা।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানায়, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি মহোদয় কবির খলিফার পরিবারকে একটি নতুন ঘর নির্মান করে দিবেন। বর্তমানে যে ঘরটি রয়েছে সেটি খুবই জরাজীর্ণ, বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে।

আরও পড়ুন: আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!