ব্রেকিং

x

এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন নুরুন্নবী ভুইয়া

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৫ অপরাহ্ণ | 345 বার

এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন নুরুন্নবী ভুইয়া
akhauranews.com-akhaura-nurunnabi-jpg

দেশের জনপ্রিয় বিনোধন ও সংবাদভিত্তিক জাতীয় টেলিভিশন চ্যানেল ‘এশিয়ান টিভি’র ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া।

গতকাল বুধবার বিকালে এশিয়ান টেলিকাস্ট লিমিটেডের ব্যবস্থাপক মোহাম্মদ শেখ কাদির স্বাক্ষরিত এক নিয়োগপত্রে নুরুন্নবী ভুইয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।


১৯৯৮ সালে সাংবাদিক নুরুন্নবী ভুইয়া দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক বাংলার বাণী সংবাদপত্রে আখাউড়ার সংবাদ প্রতিবেদক হিসাবে কর্মজীবন শুরু করেন। পরে দেশের শীর্ষস্থানীয় দৈনিক বাংলাবাজার পত্রিকার পাশাপাশি স্থানীয় দৈনিক দিনদর্পণ সংবাদপত্রে সংবাদ প্রতিবেদক হিসাবে কাজ করেন। বর্তমানে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম আখাউড়ানিউজের ভারপ্রাপ্ত সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভিতেও সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করেন।

এছাড়াও নুরুন্নবী ভুইয়া বিভিন্ন সেবামুলক কর্মকান্ডসহ এলাকার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ। তিনি আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির আজীবন সদস্য।

সিনিয়র সাংবাদিক এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি নুরুন্নবী ভুইয়া জানান, আগে  ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ছিল ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী হাবিবুর রহমান পারভেজ।  তাকে পদোন্নতি দিয়ে এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার করায় জেলা প্রতিনিধির পদটি শূণ্য হয়। এই শূণ্য পদে তাকে নিয়োগ দেয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!