ব্রেকিং

x

নির্বাচনী জনসভায় বিজেপির সমালোচনা

এখন সময় রূখে দাঁড়াবার- ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার

সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | ১০:৪৮ অপরাহ্ণ | 583 বার

এখন সময় রূখে দাঁড়াবার- ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার

লোকসভা নির্বাচনের আগে বি জে পি দল ভারতের সাধারণ মানুষদের প্রতিশ্রুতি দিয়েছিলো তারা দেশের ক্ষমতায় এলে ‘আচ্ছে’ দিন আসবে। জিনিষ পত্রের দাম বৃদ্ধি হবে না। প্রতি বছর দুই কোটি বেকারের চাকুরী হবে। কিন্তু এখন দেখা যাচ্ছে একাংশ পুজিপতি দেশ থেকে অর্থ পাচার করে বিদেশের ব্যাংকে জমা করেছে।


বি জে পি বলেছিলো তারা ক্ষমতায় এলে বিদেশ থেকে আসা অর্থ সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেবে, কিন্তু চার বছরের অভিজ্ঞতা বলছে জিনিষ পত্রের দাম কমেনি, বরং প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বিদেশে জমানো অর্থ আসেনি। এমনটি জানান, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী তথা সি পি আই (এম) দলের পলিট ব্যুরো সদস্য মানিক সরকার।


রোববার পশ্চিম জেলার মোহনপুর বিধানসভা এলাকার সি পি আই (এম) প্রার্থীর সমর্থনে আয়োজিত সমাবেশে এভাবে বি জে পি সরকারের সমালোচনা করেন তিনি।পাশাপাশি তিনি ত্রিপুরা রাজ্যের পরিস্থিতি সম্পর্কে বলেন ‘উঠে দাঁড়িয়েছেন, ঘুরে দাঁড়িয়েছেন, এখন সময় রূখে দাঁড়াবার’।

রাজ্যে অষ্টম বামফ্রন্ট সরকার গড়ার আহবানে মোহনপুরের বাইপাস মাঠে আয়োজিত নির্বাচনী জনসমাবেশে মুখ্যমন্ত্রী মানিক সরকার ছাড়াও উপস্থিত ছিলেন এই বিধানসভার বামফ্রন্ট প্রার্থী সুভাষ দেবনাথ, সীমনা বিধানসভা কেন্দ্রের প্রার্থী প্রণব দেববর্মা প্রমুখ। এছাড়া এদিন সমাবেশে প্রচুর সংখ্যক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। সুত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!