ব্রেকিং

x

একই ঘরে থেকেও কোলের সন্তানকে আদর করছে না ইউএনও, মাকে না পেয়ে কাদছে রইফি

রবিবার, ২৮ জুন ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ | 1563 বার

একই ঘরে থেকেও কোলের সন্তানকে আদর করছে না ইউএনও, মাকে না পেয়ে কাদছে রইফি

নুরুন্নবী ভুইয়া:
একই ভবনে থেকেও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা তার সাড়ে ৩ বছর বয়সী কোলের সন্তান রইফিকে আদর করতে পারছে না, মমতাময়ী মা তার সন্তান বুকে জড়িয়ে নিতে পারছে না। রইফি তার মাকে খুজছে, চোখের সামনে না দেখে কিছুক্ষণ পরপর মাকে ডাকছে, মাকে না পেয়ে কাদছে। মা সন্তানের ডাক শুনেও সাড়া দিতে পারছে না। অতি আদরের সন্তানকে কাছে না পেয়ে নিরব কান্নায় চোখের পানিতে বুক ভাসছে মায়ের। আজ শনিবার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার তাহমিনা আক্তার রেইনার নিকটজন থেকে এই তথ্য জানাগেছে।


তিনি আরো জানান, করোনা আক্রান্ত থেকে বাচাতে তার সরকারী বাসার দ্বিতীয় তলায় ছেলে ও স্বামীকে রাখা হয়েছে। তিনি নিচতলার একটি কক্ষে আইসোলেশনে রয়েছেন। কোলের সন্তান রইফি কিছুক্ষণ পর পরই দ্বিতীয় তলা থেকে মা মা করে ডাকছে, তার বাবা রাখতে পারছে না। মায়ের কাছে ছুটে আসতে চাইছে, মায়ের জন্য খুব কান্নাকাটি করছে সে। নিচে নামছে চাইছে বার বার। করোনা যন্ত্রনার চেয়ে বেশী যন্ত্রনায় ভোগছেন তিনি সন্তানকে কাছে না পেয়ে। মনোবল শক্ত করার চেষ্টা করছেন কিন্তু রইফি যখন মা বলে ডাকতে থাকে তখন কান্নায় মায়ের বুক ফেটে যায়।


আরও পড়ুন: আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

এদিকে আজ বিকালে ফোনে কথা বলার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, শরীরের তাপমাত্রা (জ্বর) কমলেও শারিরিক দুর্বলতা কমেনি। তবে আগের চেয়ে ভালো বোধ করছেন। স্বাস্থ্য সুরক্ষায় সরকারী সকল নিষেধাজ্ঞা মেনে চলতে আখাউড়াবাসীকে আহবান জানিয়ে তিনি আবারও নিজের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানাগেছে, করোনায় আক্রান্তদের হাসপাতালে পাঠানো, আক্রান্তদের বাড়িবাড়ি গিয়ে লকডাউন করা, করোনায় মৃতদের দাফন-সৎকার, মানুষকে ঘরে রাখতে হ্যান্ড মাইক হাতে প্রতিদিন বাজারহাটে ছুটে বেড়ানো, প্রান্তিক মানুষের সেবা নিশ্চিতকরণে ত্রাণ বিতরণ, কোয়ারেন্টাইন বাস্তবায়ন, সামাজিক দূরত্ব নিশ্চিতে সম্মুখভাগের যোদ্ধা হয়ে মাঠ প্রশাসনে প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে কাজ করছেন। দায়িত্ব পালনে যথেষ্ট সতর্ক থাকলেও সংক্রমণ এড়ানো সম্ভব হয়নি তার।

আরও পড়ুন: আখাউড়ায় ফেসবুক জুড়ে শুধু তাহমিনা আক্তার রেইনা

গতকাল শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত হয়।এরপর থেকেই তিনি হোম আইসোলেশনে আছেন। করোনায় মানবিকতার এক অন্যান্য নজির স্থাপনকারী এই কর্মকর্তার শরীরে করোনা শনাক্তের পর আখাউড়াবাসী তার আরোগ্য কামনা করে ফেসবুকে ঝড় তুলেছে। মানুষ তার সুস্থ্যতা কামনা করে নিজেদের ফেসবুকে তার জন্য দোয়া চেয়েছেন সবার নিকট।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ইউএনও রেইনা সবার কাছে দোয়া চাইলেন, আগের চেয়ে ভালো বোধ করছেন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!