ব্রেকিং

x

ত্রিপুরা বিধানসভার নির্বাচন

উপজাতিদের সর্বনাশ করতে চাইছে বিজেপি-বৃন্দা কারাত

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ৪:০০ অপরাহ্ণ | 487 বার

উপজাতিদের সর্বনাশ করতে চাইছে বিজেপি-বৃন্দা কারাত
বৃন্দা কারাত

সিপিআইএমের পলিট ব্যুরোর সদস্য বৃন্দা কারাত বলেছেন, বিজেপির ডিএনএ হচ্ছে ঘৃনা, বিভাজন। মানুষের একতাকে কখনোও বরদাস্ত করেনা বিজেপি কারণ তারা ভালো করেই জানে মানুষ একতাবদ্ধ হলে তাদের বিদায় ঘন্টা বেজে যাবে। ত্রিপুরার চারদিকে লালঝান্ডার যে ঝড় বইছে, তাতেই ষ্পষ্ট এখান থেকেই দেশে নতুন বার্তা ছড়িয়ে পড়বে।


গতকাল রোববার মান্দাই বেরিয়েনপাড়া, পাটনি, দুর্গানগর ও পুর্ব-কমলানগর নামক চার স্থানে বামফ্রন্টের প্রার্থীদের সমর্থনে নির্বাচনী জনসভায় বক্তৃতা করছিলেন তিনি।


তিনি আরো বলেছেন, উপজাতিদের সর্বনাশ করতে চাইছে বিজেপি। বিজেপি শাসিত রাজ্যগুলোতে উপজাতিদের সমস্ত অধিকার কেড়ে নিয়েছে তারা। জমি থেকে উচ্ছেদ করা হচ্ছে উপজাতিদের।

বৃন্দা করাত জনসভায় বলেন, বিজেপি হিন্দু রাষ্ট্র গড়তে চায়। দেশের সংবিধানে বিজেপির আস্থা নেই। জুনেদ, ইমতিয়াজরা গোরক্ষক বাহিনীর শিকার। বিজেপি শাসিত রাজ্যগুলোতে মুসলমানদের মেরে ফেলা হচ্ছে পিটিয়ে। এখন তারা চোখ রেখেছে ত্রিপুরায়। জাতি উপজাতি, হিন্দু-মুসলমান বিরোধ বাধাতে চাইছে তারা।

তিনি আরো বলেছেন, ২০ সেপ্টেম্বর মান্দাইয়ে সাংবাদিক শান্তনু ভৌমিককে হত্যা করেছিল বিজেপি জোটের আইএফটির লোকজন। এই হত্যাকান্ডের অন্যতম আসামীকেই মান্দাইবাজার আসনে প্রার্থী করেছে বিজেপি জোট।

জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এডিসির মুখ্য কার্যনির্বাহী সদস্য রাধাচরণ দেববর্মা, সিপিআইএম নেতা জীবন দেববর্মা, নারীনেত্রী রীনা দেববর্মা, আনারকলি দেববর্মা, সিরাজ মিয়া, মঙ্গল দেববর্মা, সুনির্মল দাস ও কানুলাল দেব প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!