ব্রেকিং

x

আজমপুর রেলস্টেশনে আইনমন্ত্রী আনিসুল হক

উন্নয়নের পাশে থেকে সহযোগিতা করুন

বৃহস্পতিবার, ০৫ এপ্রিল ২০১৮ | ২:৩৪ অপরাহ্ণ | 544 বার

উন্নয়নের পাশে থেকে সহযোগিতা করুন
আজমপুর রেলস্টশনে আইনমন্ত্রী

স্থানীয় জনগণকে উন্নয়ন কর্মকান্ডের পাশে থেকে সহযোগিতা করতে আহবান করলেন আইনমন্ত্রী আনিসুল হক এম,পি।  তিনি বলেন আজমপুরসহ আখাউড়া উপজেলায়  উন্নয়নমূলক কাজ চলছে। এসব উন্নয়নের পাশে থেকে সহযোগিতা করুন।
আজ বৃহস্পতিবার সকালে ট্রেনে করে শায়েস্তাগঞ্জ যাওয়ার পথে  উপজেলার আজমপুর রেলস্টেশনে স্থানীয় জনগণ ও রাজনীতিবিদদের উদ্দেশ্যে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, আখাউড়া উপজেলাকে সারা বাংলাদেশে উন্নয়নের রোলমডেল হিসাবে তুলে ধরা হবে। সকাল সাড়ে ৯ চায় সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনটি আজমপুর রেলস্টেশনে যাত্রাবিরতি দিলে রাজনৈতিকদলের  নেতাকর্মীসহ জনপ্রতিনিধিরা আইনমন্ত্রী আনিসুল হককে ফুলেল শুভেচ্ছা জানায়।  মন্ত্রী ট্রেনের বগির দরজায় দাড়ালে ফুলে ফুলে  জনগণের ভালবাসায় সিক্ত হন।

20180405_091135-300x169
এসময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল,  জেলা পরিষদের সদস্য আবুল কাশেম ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- আহবায়ক সেলিম ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মোরাদ হোসেন, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আব্দুল হান্নান ভূইয়া স্বপন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক নাজিম উদ্দিন ভূইয়া, আব্দুল মমিন বাবুল ও ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।
আইনমন্ত্রী আনিসুল হক আজ বেলা সাড়ে ১১ টায় হবিগঞ্জ জেলা অ্যাডভোকেট সমিতির নব – নির্মিত ভবনের শুভ উদ্বোধন করবেন। পরে বিকালে হবিগঞ্জ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!