ব্রেকিং

x

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-আইনমন্ত্রী

শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ৩:৪৬ অপরাহ্ণ | 1093 বার

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। দেশ ও জনগণের উন্নয়নে একজন বিশ্বস্ত প্রতিনিধি হিসাবে দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। গতকাল শুক্রবার দুপুর ১২টায় আখাউড়া হাওড়ানদীর গাঙ্গভাঙ্গা-ধনরাজপুর সংযোগ ব্রীজ নির্মান কাজের উদ্বোধন উপলক্ষ্যে মোগড়া ভূমি অফিসের মাঠে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।
আইনমন্ত্রী স্থানীয় জনগণের উদ্দেশ্যে আরো বলেছেন, আপনাদের মাঝে সংসদ সদস্য বা দেশের মন্ত্রী হিসাবে আসিনি, এসেছি আপনাদের সন্তান হিসাবে, সেবক হিসাবে। আপনারা আমার অভিভাবক আর এলাকার উন্নয়ন কাজ করা আমার কর্তব্য। আশা করি আমাকে আবার এই সেবা করার সুযোগ দিবেন।
এলাকার জনগণের উদ্দেশ্যে তিনি আরো বলেছেন, উন্নয়নের দাবী পুরণ করেই আমি আপনাদের মাঝে আসি। দ্রুত গতিতে আখাউড়ার সমস্ত উন্নয়ন কার্যক্রম চলছে, উন্নয়ন কার্যক্রমে কোথাও অবহেলা বা অনিয়ম হলে আমাকে জানাবেন।
মন্ত্রী আরো বলেছেন, আগামীকাল শনিবার জাতির জনক হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন। আজকে আমরা স্বাধীন বাংলাদেশে দাড়িয়ে মাতৃভাষা বাংলায় কথা বলতে পারছি এই মহান নেতার কারণে। আমাদের জন্য তিনি একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। স্বাধীন দেশ দিতে গিয়ে তার জীবনের সবটুকু সময় দিয়ে গেছেন। তিনি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনাসহ মহান মুক্তিযোদ্ধের ৩০ লক্ষ শহীদের আত্মার মাগফেরাত করেন।
দেশের স্বাধীনতা সংগ্রামের সময় আখাউড়ার মানুষ পাকিস্তানের শত্রুবাহিনীর অত্যাচার দেখেছেন, তাদের নির্মম অত্যাচারের কথা শুনেছেন তারা সঠিক সীদ্ধান্ত নিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন বলে মন্ত্রী আশা প্রকাশ করেন।


kkk


তিনি এর আগে সকাল ১১টায় আখাউড়া ধাতুর পহেলা গ্রামে আড়াই কোটি টাকার একটি ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করেন। ধাতুরপহেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উদ্বোধন উপলক্ষ্যে জনগণের উদ্দেশ্যে বক্তৃতা করেন।

ggg-1
মোগড়া ভূমি অফিস মাঠে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবললীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আবুল কাশেম ভুইয়া, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোয়াব মিয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!