ব্রেকিং

x

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-আইনমন্ত্রী

শুক্রবার, ০৮ জুন ২০১৮ | ৮:০৮ অপরাহ্ণ | 1983 বার

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন-আইনমন্ত্রী

দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এড. আনিসুল হক এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের এই ধারাকে অব্যহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিন।


আজ শুক্রবার বিকালে গুণীজনদের সম্মানে কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে তিনি এই কথা বলেন।


কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে স্বীকৃত।

দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম,কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল, কাজী আজহারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল ও আইয়ুব আলী ভূইয়া, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা শাহিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম,কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন প্রমুখ ।

এই সময় কসবা উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী, চিকিৎসক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক,ব্যবসায়ীক, রাজনীতিক ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন। দোয়া ও ইফতারের আগে দেশবাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা ইউনুছ করীম বেলালী।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!