ব্রেকিং

x

ঈদে টানা ৫দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানী রফতানী বানিজ্য

শুক্রবার, ১৫ জুন ২০১৮ | ৩:৫৮ অপরাহ্ণ | 618 বার

ঈদে টানা ৫দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরের আমদানী রফতানী বানিজ্য

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ শুক্রবার থেকে মঙ্গলবার পর্যন্ত টানা ৫দিন  আখাউড়া স্থলবন্দরের সমস্ত আমদানী রফতানী বানিজ্য বন্ধ ঘোষণা করা হয়েছে। এই সময়ের  মধ্যে দু’দেশের ব্যবসায়ীরা সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ  রাখবে বলে আখাউড়া স্থলবন্দরের সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা জানিয়েছেন।


তবে এ সময় আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে দু’দেশের বৈধ পাসপোর্ট-ভিসাধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন কাষ্টমস কর্মকর্তা শ্যামল রায়।


আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক রাজিব ভূঁইয়া  জানান,  শুক্রবার এমনিতেই সাপ্তাহিক ছুটি। তাই শনিবার থেকেই বন্দরের ঈদ ছুটি কার্যকর হবে। আগামী ১৯ জুন মঙ্গলবার পর্যন্ত বন্দরের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। পরদিন ২০ জুন বুধবার  থেকে আবারও শুরু হবে আমদানি-রফতানি।

উল্লেখ্য, আখাউড়া স্থলবন্দর দিয়ে প্রতিদিন ভারতের সেভেন সিস্টার খ্যাত সাতটি অঙ্গরাজ্যে মাছ, পাথর, সিমেন্ট ও প্লাস্টিকসহ অর্ধশতাধিক পণ্য রফতানি হয়ে থাকে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!