ব্রেকিং

x

আড়াই মাসেই বাজিমাত!! আখাউড়া নিউজ পড়া হয়েছে ১৮ লাখ বার!

বুধবার, ২১ মার্চ ২০১৮ | ৭:০১ অপরাহ্ণ | 1887 বার

আড়াই মাসেই বাজিমাত!! আখাউড়া নিউজ পড়া হয়েছে ১৮ লাখ বার!

পাঠকের হৃদয় ছুঁয়েছে ‘আখাউড়া নিউজ.কম’। মাত্র আড়াই মাসেই পাঠক প্রিয়তার ‘নিদর্শন’ রেখেছে আখাউড়া কেন্দ্রিক একমাত্র নিউজ পোর্টালটি। দিনকে দিন এর পাঠক বেড়ে চলছে। শুধু বাড়ছেই না, বাড়ছে হু হু করে।

এক হিসেব থেকে দেখা যায়, অনলাইনটি প্রচারে আসার পর থেকে মাত্র আড়াই মাসে গতকাল মঙ্গলবার পর্যন্ত পড়া হয়েছে মোট ১৭ লাখ ৭৭ হাজার ৯১ বার। এর মধ্যে এ মাসের ২০ তারিখ পর্যন্ত পড়া হয়েছে ১০ লাখ ৩৩ হাজার ৮৯৮ বার। জানুয়ারি মাসে ২ লাখ ৫৮ হাজার ৩৩৭ বার ও ফেব্রুয়ারীতে ৪ লাখ ৮৪ হাজার ৮৫৬ জন পড়েছে এ অনলাইন নিউজ পোর্টালটি।


হিসেব মতে আরো দেখা যায় যে, আজ পর্যন্ত ৮৪ হাজার ১৪ টি কম্পিউটার ও মোবাইল ফোন থেকে এ অনলাইনটি ভিজিট করা হয়। এর মধ্যে জানুয়ারি মাসে ৯৪৫৭, ফেব্রুয়ারী মাসে ২৮৪৭৯ ও মার্চ মাসের প্রথম ২০ দিনে ৪৬০৭৮ টি ডিভাইস থেকে অনলাইনটি পড়া হয়।

এ অনলাইনটি পাঠে দেশের বাইরের পাঠকের মধ্যে এগিয়ে আমেরিকা। গত আড়াই মাসে আমেরিকাতে বসে এটি পড়া হয় ৩ লাখ ৭৪ হাজার ৭১১ বার। দ্বিতীয় অবস্থানে থাকা ভারতে পড়ার সংখ্যা ১ লাখ ৬৭ হাজার ২০৬ বার। আর সর্বোচ্চ বাংলাদেশে পড়ার সংখ্যা ৭ লাখ ৫০ হাজার ৮৯।

এছাড়া সৌদিআরব, গ্রেট ব্রিটেন, ইতালি, মালয়েশিয়া, চিন, লেবানন, হাঙ্গেরি, আরব আমিরাত, ওমান, বাহারাইন, কানাডা, কুয়েত, রাশিয়া, জাপান, সিঙ্গাপুর, ফ্রান্স, দক্ষিণ আফ্রিকা, ইরাক, মালদ্বিপ, আয়ারল্যান্ড, দক্ষিণ কুরিয়া, অষ্ট্রেলিয়া, মরক্কোর হাজার হাজার পাঠকও এ অনলাইনটি নিয়মিত ভিজিট করছেন।

আখাউড়া নিউজ.কম কর্তৃপক্ষ জানিয়েছে, এ ধরণের সাফল্যে সত্যিই তারা অভিভূত। নিজ দেশসহ বিশ্বের অন্তত ২০টির মতো দেশে এ অনলাইনটির নিয়মিত গ্রাহক রয়েছে- এমন তথ্য নিশ্চিত হয়ে পুলকিত বোধ করছেন। একই সঙ্গে অনলাইনটির আরো বেশি সমৃদ্ধ করতে সকলের মতামত চাওয়া হয়েছে। বিশেষ করে প্রবাসে থাকা আখাউড়াবাসীকে লেখা পাঠানোর জন্য অনুরোধ করেছেন কর্তৃপক্ষ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!