ব্রেকিং

x

আশার বিএমদের রিফ্রেসার প্রশিক্ষণ অনুষ্টিত

সোমবার, ১৫ জানুয়ারি ২০১৮ | ৯:৩৭ অপরাহ্ণ | 483 বার

আশার বিএমদের রিফ্রেসার প্রশিক্ষণ অনুষ্টিত

আজ সোমবার  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মিলনায়তনে বেসরকারী উন্নয়ন সংস্থা আশার ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাঞ্চ ম্যানেজারদের ১দিনের রিফ্রেসার প্রশিক্ষণ অনুষ্টিত হয়েছে।


জাপান সরকারের আর্থিক সহযোগীতায় ঝগঅচ প্রকল্পের আওতায় ক্ষুদ্র ও মাঝারী কৃষকদের প্রশিক্ষণ ও আর্থিক সহায়তা দানের মাধ্যমে কৃষি উৎপাদনে ভুমিকা রাখার লক্ষ্যে প্রশিক্ষক হিসাবে বিএমদেরকে এই রিফ্রেসিং প্রশিক্ষণ প্রদান করা হয়। এতে আশা ব্রাহ্মণবাড়িয়া জেলার ২৫জন ব্রাঞ্চ ম্যানেজার অংশগ্রহন করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশার ডিরেক্টর (কৃষি/অপারেশন) কৃষিবিদ এম এ সালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আশার জয়েন্ট ডিরেক্টর (কৃষি উইং)  মোঃ হামিদুল ইসলাম। প্রশিক্ষক প্রদান করেন বাংলাদেশ ব্যাংকের (এইএস)  মোঃ আব্দুর রউফ। সভাপতিত্ব করেন ডিএম জনাব মোঃ আব্দুল আহাদ। প্রশিক্ষণ সঞ্চালনা করেন আরএম (এগ্রিবিজনেস) মোঃ আবু বকর সিদ্দিক।


প্রধান অতিথি  এম এ সালাম বলেন, আশা একান্ত সামাজিক দায়বদ্ধতা থেকে জিডিপিতে ভুমিকা রাখার লক্ষ্যে এ কর্মসুচী হাতে নিয়েছে। বিশেষ অতিথি  মোঃ হামিদুল ইসলাম, সকল বিএমকে নিজ নিজ অবস্থানে থেকে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে দায়িত্ব পালন করে কৃষি ক্ষেত্রে নতুন গতি সঞ্চারের আহবান জানান। সভাপতি  আব্দুল আহাদ বলেন, আমরা বিশ্বাস করি আশার দক্ষ কর্মীগনের ব্যবস্থাপনায় এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশের শষ্য, দুগ্ধ, প্রানীজ আমিষ তথা কৃষি উৎপাদনে উল্লেখযোগ্য অগ্রগতি সাধিত হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!