ব্রেকিং

x

আব্দুর রশিদ গাজা বিক্রি করে শূন্য থেকে কোটিপতি

সোমবার, ২৮ মে ২০১৮ | ১২:১৭ অপরাহ্ণ | 2197 বার

আব্দুর রশিদ গাজা বিক্রি করে শূন্য থেকে কোটিপতি
মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ ওরফে রশিদ্যা

 


2


আব্দুর রশিদ (৫০) । ওরফে রশিদ্যা।  গ্রামের বাড়ি চাদপুরের কচুয়া উপজেলায়। পিতার নাম মৃত ইদ্রিস মিয়া। জীবন ও জীবিকার টানে ছোটবেলায় পিতার সাথে কচুয়া থেকে ছুটে আসেন আখাউড়ায়। পরিবার-পরিজন নিয়ে বসবাস শুরু করেন রেলওয়ে বস্তিতে। প্রথম প্রথম শ্রমিকের কাজ করলেও দ্রুত বড়লোক হওয়ার আশায় এক সময়  জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়। পৌরশহরের সড়ক বাজার, রেলস্টেশন এলাকা, বাইপাস এলাকায় গাজা ও ইয়াবা বিক্রি করে আব্দুর রশিদ আজ কোটিপতি। বছরখানেক তাকে রেলওয়ে বস্তিতে থেকে উচ্ছেদ করলে পৌরশহরের খালাজোড়া গ্রামে পাকাবাড়ি করে বসবাস শুরু করে।  এমন তথ্যই জানিয়েছে আখাউড়া থানা পুলিশ।  মাদক বিক্রির অপরাধে একাধিকবার পুলিশের হাতে সে ধরা পড়ে। পরে বের হয়ে আবার শুরু করে মাদক ব্যবসা। তার বেশির ভাগ ক্রেতা ব্রাহ্মণবাড়িয়া, নরসিংদী,ভৈরবসহ স্থানীয় মাদকাসক্ত যুবকরা। সে এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হলেও  সবসময় থাকতো লোকচক্ষুর আড়ালে।

আখাউড়া থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার এ প্রতিবেদককে বলেন,  রোববার সকালে বাইপাস এলাকা থেকে মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে আটক করা হয়। তার নামে ৫টি মাদক মামলা রয়েছে।শহর এলাকায় সে ফেরি করে গাজা ও ইয়াবা বিক্রি করে।মাদক ব্রিক্রি করে আজ সে কোটিপতি হয়ে গেছে। একসময় সে ভাসমান থাকলেও তার খালাজোড়াবাড়িতে রয়েছে পাকাবাড়ি, কলেজপাড়ায় বিলাসবহুল বাড়ি করার জন্য কিনেছেন বিশাল জায়গা। তাছাড়া তার পরিবারের অন্য সদস্যরাও মাদক ব্যবসার সাথে জড়িত। তাদেরকেও পুলিশ ধরতে চেষ্টা করছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!