ব্রেকিং

x

আবারো কালের কণ্ঠের সেরা জেলা প্রতিনিধি নির্বাচিত হলেন বিশ্বজিৎ পাল বাবু। বিভিন্ন মহলের অভিনন্দন

বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮ | ৭:১৮ অপরাহ্ণ | 1020 বার

আবারো কালের কণ্ঠের সেরা জেলা প্রতিনিধি  নির্বাচিত হলেন বিশ্বজিৎ পাল বাবু। বিভিন্ন মহলের অভিনন্দন
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও কালের কণ্ঠের কর্ণধার আহমেদ আকবর সোবাহান সেরা জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন

দ্বিতীয়বারের মতো কালের কণ্ঠের সেরা জেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু। কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে  বুধবার বিকেলে ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারের গুলনকশায় আয়োজিত অনুষ্ঠানে বিশ্বজিৎ পাল বাবুর হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। ২০১৪ সালেও তিনি সেরা জেলা প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন। কালের কণ্ঠ এ নিয়ে দুইবার সেরা জেলা প্রতিনিধি বাছাই করে।


বুধবার বিকেলে  বসুন্ধরা  গ্রুপের  চেয়ারম্যান ও কালের কণ্ঠের কর্ণধার আহমেদ আকবর সোবাহান সেরা জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর হাতে ক্রেস্ট তুলে দেন। এ সময় কালের কণ্ঠের সম্পাদক ও জনপ্রিয় সাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে বিশ্বজিৎ পাল বাবুর এ সাফল্যে বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন,  সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুর এই  সাফল্যে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া প্রেস ক্লাব। এক বিবৃতিতে আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া ও সাধারন সম্পাদক নুরুন্নবী ভূইয়া বলেছেন, কাজের স্বীকৃতি বা পুরস্কার সেই কাজে অনুপ্রেরণা জোগায়, দায়িত্ববোধ আরও বাড়িয়ে দেয়। সাফল্য নির্ভর করে কাজে সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার ওপর।  আর  কাজে সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার জন্যই বিশ্বজিৎ পাল বাবু এই সাফল্য অর্জন করেছেন। তাকে  আখাউড়া প্রেসক্লাবের পক্ষ থেকে প্রানডালা অভিনন্দন জানাচ্ছি সেই সাথে তাঁর ভবিষ্যৎ সাফল্য কামনা করছি। অভিনন্দন জানিয়েছেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল। এক বিবৃতিতে আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভূইয়া বাদল অভিনন্দন  জানিয়ে বিশ্বজিৎ পাল বাবুর উত্তররোত্তর সাফল্য কামনা করেছেন। এদিকে শুভসংঘ ব্রাহ্মণবাড়িয়া শাখার সাধারন সম্পাদক হাবিবুর রহমান পারভেজ। এক বিবৃতিতে তিনি পেশাগত কাজে বিশ্বজিৎ পাল বাবুর উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
বিশ্বজিৎ পাল বাবু তার এ সাফল্যে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি বলেন, ‘বস্তুনিষ্ট সাংবাদিকতা করতে যারা অনুপ্রেরণা জুগিয়েছেন, সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা।’ পেশাগত কাজে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!