ব্রেকিং

x

আবারও আখাউড়া শিল্পকলার শিক্ষার্থীদের সংগীত সম্প্রচার করবে বিটিভি

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ৯:৪৭ পূর্বাহ্ণ | 924 বার

আবারও আখাউড়া শিল্পকলার শিক্ষার্থীদের সংগীত সম্প্রচার করবে বিটিভি

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা একের পর এক সাফল্য অর্জন  করে চলেছে। আবারও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) শিক্ষার্থীদের সংগীত সম্প্রচার করবে। আগে দুই দফা আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের নৃত্য ও সংগীত সম্প্রচার করেছে বাংলাদেশ টেলিভিশন।

ppe

উপজেলা শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষ জানিয়েছেন,বাংলাদেশ টেলিভিশনের ‘প্রজন্ম থেকে প্রজন্ম’ অনুষ্ঠানে অংশগ্রহন করবে উপজেলা শিল্পকলা একাডেমির ৮জন সংগীত শিল্পী।বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচারের জন্য কিছুদিনের মধ্যেই শিক্ষার্থীদের গান রেকর্ড হবে ঢাকায়।


এদিকে শুক্রবার খোজ নেয়ার সময় দেখাগেছে,  বাংলাদেশে টেলিভিশনে যেসব শিক্ষার্থী অংশগ্রহন করবে তাদের প্রস্তুতি চলছে। প্রশিক্ষকরা তাদের সংগীতের প্রশিক্ষণ দিচ্ছেন।

সংগীত প্রশিক্ষক তাকমিনা  আক্তার জানায়,  উপজেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষণ কার্যক্রম নিয়মিত ঘুরে দেখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। শিক্ষার্থীদের খোজ খবর নেয়ার পাশাপাশি  শিক্ষার্থীদের উন্নয়নে প্রশিক্ষকদের বিভিন্ন পরার্মশও দেন তিনি। তাকমিনা আক্তার আরো জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার আন্তরিক প্রচেষ্ঠায় উপজেলা শিল্পকলা একাডেমি দ্রুত সাফল্যের পথে এগিয়ে যাচ্ছে।

উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য দ্বিলীপ কুমার দেবনাথ জানান, উপজেলা শিল্পীকলা একাডেমির শিক্ষার্থীরা সাফল্যের পথে আরো এক ধাপ এগিয়েছে। আর তা সবই সম্ভব হচ্ছে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের ঐকান্তিক প্রচেষ্টায়। উপজেলা শিল্পকলা একাডেমির সার্বিক উন্নয়ন ও শিক্ষার্থীদের সাফল্যের পথে অনেক সময় ব্যয় করছেন তিনি।

 

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com