ব্রেকিং

x

আজ দুইদিনের সফরে আইনমন্ত্রী আখাউড়া ও কসবায় আসছেন

মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | ৭:৪৪ পূর্বাহ্ণ | 900 বার

আজ দুইদিনের সফরে আইনমন্ত্রী আখাউড়া ও কসবায় আসছেন

দুইদিনের সফরে আইনমন্ত্রী আজ মঙ্গলবার সকালে আখাউড়া ও কসবায় আসছেন। কসবায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনসহ কয়েকটি অনুষ্ঠানে তিনি অংশগ্রহন করবেন বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।


তিনি আরো জানান, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মহোদয় আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ট্রেনে আখাউড়ায় পৌছবেন। আখাউড়া রেলস্টেশনে সবার সাথে সৌজন্য স্বাক্ষাত শেষে দুপুর ১২টায় মন্ত্রীমহোদয় কসবা উপজেলা মুক্তযোদ্ধা সংসদ কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন।


আগামীকাল বুধবার সকাল ১১টায় মন্ত্রীমহোদয় কসবা জয়নগর বাজার থেকে ধ্বজনগর পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন। দুপুর ১২টায় কসবার গোপিনাথপুরের দৌলতপুর গ্রামের বিদ্যুৎ সংযোগ ও কসবা উপজেলা শতভাগ বিদ্যুৎ সংযোগের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন। পরে বিকালে আখাউড়ায় চলে আসবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় আখাউড়া থেকে ট্রেনে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!