ব্রেকিং

x

আগামীকাল এইচএসসি পরীক্ষা। কেউ মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবে না

রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | ৯:২১ অপরাহ্ণ | 636 বার

আগামীকাল এইচএসসি পরীক্ষা। কেউ মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবে না
প্রতীকী ছবি

আগামীকাল সোমবার এইচএসসি পরীক্ষা শুরু হবে । এই বছর আখাউড়ায় এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করবে ৫৫৯ জন ছাত্র-ছাত্রী। পরীক্ষা চলাকালীন এবার কেউ মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবে না। প্রশ্নপত্রও খোলা হবে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে।


সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, এবার আখাউড়ায় ৫৫৯ জন এইচএসসি পরীক্ষার্থীর মধ্যে ছাত্রীর সংখ্যা বেশী। ১৮৮ জন ছাত্রের বিপরীতে ৩৭১ জন ছাত্রী পরীক্ষায় অংশগ্রহন করছে। উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ এবং নাছরীন নবী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রীরা এবার এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহন করছে। পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।


কর্তৃপক্ষ আরো জানায়, ৫৫৯ জন পরীক্ষার্থীর মধ্যে মানবিক শাখায় ৩৫৫ জন, ব্যবসা শিক্ষা শাখায় ১৩২ জন ও বিজ্ঞান শাখায় ৮১জন জন ছাত্র-ছাত্রী রয়েছে। এর মধ্যে শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ থেকে ৪১৪ জন ও নাছরীন নবী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৪৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে।

এ ব্যপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, এবারের এইচএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সবধরণের ব্যবস্থা নেয়া হয়েছে। কেন্দ্রের ২শ’ গজের মধ্যে পরীক্ষার্থী ছাড়া জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রে কেউ মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবে না। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে একজন ম্যাজিষ্টেটের সামনে প্রশ্নপত্র খোলা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!