ব্রেকিং

x

আখাউড়া হাসপাতাল পরির্দশন করবেন আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর ২০১৮ | ১:৪০ অপরাহ্ণ | 589 বার

আখাউড়া হাসপাতাল পরির্দশন করবেন আইনমন্ত্রী

একদিনের সফরে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি আগামীকাল শুক্রবার আখাউড়ায় আসছেন। সফরকালে আইনমন্ত্রী আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশনসহ ছাত্র জনতা সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন।  আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান এই তথ্য জানিয়েছেন।


তিনি আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা আখাউড়া আসনের সংসদ সদস্য এবং দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক আগামীকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় ট্রেনে আখাউড়ায় এসে পৌছবেন। এসেই তিনি  চলে যাবেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশনে। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরির্দশন শেষে মন্ত্রী চলে যাবেন কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরির্দশনে। কসবায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করে বিকাল ৩টায় আখাউড়া ছাত্র জনতা সমাবেশে যোগদান করবেন।


এ্যাড: সিরাজুল হক বাচ্চু পৌর মুক্তমঞ্চের এই সমাবেশে আইনমন্ত্রী ছাত্র ও জনগণের উদ্দেশ্যে বক্তৃতা করবেন বলে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানিয়েছেন। এ উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

পরে সন্ধ্যায় আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে মন্ত্রী রেলপথে ঢাকায় চলে যাবেন।

মন্ত্রীমহোদয়ের সফর সঙ্গী হিসাবে থাকবেন একান্ত সচিব এম মাসুম, সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, পিও শফিকুল ইসলাম সোহাগসহ জনসংযোগ কর্মকর্তা, ব্যক্তিগত কর্মকর্তা এবং কর্মচারীগণ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!