ব্রেকিং

x

আখাউড়া স্বাধীনতা দিবসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ১০:৫০ অপরাহ্ণ | 1359 বার

আখাউড়া স্বাধীনতা দিবসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আখাউড়ায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আজ সন্ধ্যায় প্রশাসনের উদ্যোগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। ঝড়বৃষ্টির কারনে কিছুটা বিলম্ব হলেও উপজেলা শিল্পীকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থীরা মাতিয়ে তুল্লেন উপজেলা মিলনায়তন।


– সাবিনা ইয়াসমিনের কন্ঠে ‘’


‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার

সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার’’

এই দেশাত্ববোধক গানের সাথে উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থী মনামী, আদিবা, তানহা, পুনম, অঙ্কিতা ও লোপা নৃত্য পরিবেশন করে অনুষ্ঠানের সূচনা করে। সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীরা নৃত্য ও সংগীতে দেশাত্ববোধকের পাশাপাশি আবহমান বাংলার লোকজ সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলেছে।  শিক্ষার্থীদের মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মূর্ছনায় মুগ্ধ করে উপজেলা মিলনায়তন ভর্তি দর্শকদের। নূপুরের রিনিঝিনি নৃত্যের ছন্দে মুখর হয়ে উঠে পুরো মিলনায়তন। উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থীদের প্রতিটি গানের সঙ্গে বাংলা সংগীতের ভুবনে হারিয়ে যায় দর্শকেরা। উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় এবার সাংস্কৃতিক অনুষ্ঠানটি বেশ জমজমাট হয়েছে।

nu-3

মনোজ্ঞ এই সংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার ও  ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন, এ্যাডভোকেট উম্মে শবনব মোস্তরী মৌসুমী এবং তাদের পরিবারের সকল সদস্য। অন্যান্যদের মধ্যে দর্শক সারিতে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, শিক্ষক দেবব্রত বনিক, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, জুটন বনিক, হান্নান খাদেম, মহিউদ্দিন মিশু, মোহাম্মদ শরীফ, জালাল হোসেন মামুন প্রমুখ। এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক সমীর চক্রবর্তী।

un1

nu2

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!