ব্রেকিং

x

আখাউড়া স্থলবন্দর লকডাউন, ৮ বিএসএফ সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত

রবিবার, ০৭ জুন ২০২০ | ১২:৪২ অপরাহ্ণ | 992 বার

আখাউড়া স্থলবন্দর লকডাউন, ৮ বিএসএফ সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত

স্থলবন্দরে কর্মরত বিএসএফ সদস্যসহ ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় আখাউড়া স্থলবন্দর লকডাউন করেছে ভারত সরকার। আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি আরো জানান, আখাউড়া স্থলবন্দর এলাকায় কর্মরত ভারতের ৮ জন বিএসএফ সদস্য, একজন স্বাস্থ্যকর্মী ও একজন কর্মচারীর শরীরে আজ রোববার করোনা ভাইরাস শনাক্ত হয়। সবার স্বাস্থ্য সুরক্ষার জন্য ভারত সরকার আখাউড়া স্থলবন্দরের ভারতীয় অংশ  আজ সকাল থেকে টানা ৪৮ ঘন্টা লকডাউন ঘোষণা করেছে, এর মধ্যে করোনা শনাক্তের পরিমান বাড়লে আগামী ১২ জুন পর্যন্ত ৬ দিনের জন্য লকডাউন ঘোষনা করবে তারা। নিয়মিত বাড়তে থাকলে অনির্দিষ্টকালের জন্য স্থলবন্দর লকডাউন করবে ভারত সরকার।


আরও পড়ুন: আখাউড়ায় বিএনপিতে সংকট বাড়ছে, বিভক্ত হয়ে পড়েছে দুইভাগে

তিনি আরো জানান, লকডাউন ঘোষণা করায় আজ রোববার আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানী -রফতানী পন্যের কোন গাড়ি চলাচল করেনি। ৬টি গাড়ি আটকা পড়েছে।  বাংলাদেশ-ভারতীয় ব্যবসায়িদের সীদ্ধান্ত অনুযায়ী লকডাউনকৃত সময়ে আখাউড়া স্থলবন্দরের সমস্ত আমদানী-রফতানী বানিজ্য বন্ধ থাকবে। এই ঘটনায় বাংলাদেশ অংশেও লকডাউন ঘোষণা করতে আখাউড়া উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!