ব্রেকিং

x

আখাউড়া স্থলবন্দরে যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা পর্যবেক্ষণ করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব

শনিবার, ১১ জুলাই ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ | 328 বার

আখাউড়া স্থলবন্দরে যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা পর্যবেক্ষণ করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সচিব
ayesha_furniture

নুরুন্নবী ভুইয়া:
আজ শনিবার বিকালে আখাউড়া স্থলবন্দর পরির্দশন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ। তিনি ভারত প্রত্যাগতদের চলমান স্বাস্থ্য পরীক্ষা ব্যবস্থাপনা পর্যবেক্ষণ করেন এবং কর্তব্যরতদের নিকট থেকে স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে অবহিত হন।


এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী প্রমুখ।


আরও পড়ুন: আখাউড়া পৌরসভার ড্রেন নির্মাণ কাজে ব্যাপক অনিয়ম, প্রতিকার নেই

আখাউড়া স্থলবন্দর পরির্দশনের সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ স্বাস্থ্য পরীক্ষায় কর্মরতদের সাথে কথা বলেন এবং স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে বিভিন্ন খোজখবর নেন। তিনি ভারত থেকে আগত যাত্রীদের সঙ্গে কথা বলেন এবং তাদেরকে স্বাস্থবিধি অনুসরণ করতে পরামর্শ দেন। পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ বিজয়নগর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পরির্দশন করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!