ব্রেকিং

x

আখাউড়া স্থলবন্দরে ভারতীয় ইনজেকশন জব্দ

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮ | ৭:৩৬ অপরাহ্ণ | 519 বার

আখাউড়া স্থলবন্দরে ভারতীয় ইনজেকশন জব্দ
আখাউড়া স্থলবন্দরে এক পাসপোর্টধারী যাত্রীর কাছ থেকেভারতীয় ইনজেকশন জব্দ

আখাউড়া স্থলবন্দরে ভারতীয় ইনজেকশন জব্দ

প্রতিবেদক


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে ইমরান হোসেন নামের এক পাসপোর্টধারী যাত্রীর কাছ থেকে ১৮ শ পিস  ভারতীয় ইনজেকশন জব্দ করেছে কাষ্টমস কর্তৃপক্ষ। ইমরান হোসেন উপজেলার কালিকাপুর গ্রামের বাসিন্দা ও বন্দরের আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ী ঈদন মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরে  বন্দরের শুল্ক স্টেশনে ওই যাত্রীর সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে এসব ভারতীয় ইনজেকশন জব্দ করা হয়।

আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা শ্যামল বিশ্বাস জানান, পাসপোর্টধারী যাত্রী ইমরান হোসেন দুপুরে শুল্ক স্টেশনে প্রবেশ করলে বন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা ইমরান কবির ও অন্যান্য সদস্যরা তার ব্যাগ তল্লাশী করে। এসময় ব্যাগ থেকে ঔষধ প্রশাসনের অনুমোদন বিহীন ১৮ শ পিস ভিটামিন ডি-3 ভারতীয় ইনজেকশন তারা জব্দ করে। যার অনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা।

আখাউড়া শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা দেবাশীষ কুন্ড বলেন, ঔষধ প্রশাসনের অনুমোদন না থাকায় ওই যাত্রীর কাছ থেকে এসব ভারতীয় ইনজেশন জব্দ করা হয়েছে। তাছাড়া পাসপোর্টধারী যাত্রী( রোগী ছাড়া) ব্যাগেজ সুবিধা নিয়ে এতো পরিমান ঔষধ বহন করতে পারে না। আমাদের কাছে তথ্য আছে এই ব্যাগেজ সুবিধার সুযোগ নিয়ে একটি মহল এই বন্দর দিয়ে অবৈধভাবে পন্য আনছে। এসব অবৈধ পন্য জব্দ  করতে কাষ্টমস কর্তৃপক্ষের তত্পরতা বৃদ্ধি করা হয়েছে।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!