ব্রেকিং

x

আখাউড়া স্থলবন্দরের দুই ব্যবসায়ি সংগঠনের প্রধান উপদেষ্টা মেয়র তাকজিল খলিফা কাজল

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | ৯:২২ অপরাহ্ণ | 347 বার

আখাউড়া স্থলবন্দরের দুই ব্যবসায়ি সংগঠনের প্রধান উপদেষ্টা মেয়র তাকজিল খলিফা কাজল

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানীকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সার্বিক কার্যক্রম ও বন্দরের নির্বাচন সংক্রান্ত সকল বিষয়াদি তদারকির জন্য ৫ জনের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলকে। আজ শনিবার আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানীকারক এসোসিয়েশনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম এবং সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আইনমন্ত্রী আনিসুল হক এমপির পরামর্শে গত ১লা ফেব্রুয়ারী আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানীকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সদস্যদের উপস্থিতিতে সংগঠন দুইটির সার্বিক কার্যক্রম ও নির্বাচন সংক্রান্ত সকল বিষয়াদি তদারকির জন্য একটি কার্যকরী উপদেষ্টা কমিটি গঠনের একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ৫ জনের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। ৫ জনের মধ্যে কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলকে, সহকারী প্রধান উপদেষ্ঠা করা হয় বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল ওহাব মিয়াকে।কমিটির অন্যান্য সদস্যরা হল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, ব্যবসায়ি মো: হাবিবুর রহমান ভুইয়া, মো: খোকন খান।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এই উপদেষ্টা কমিটির আদেশ, উপদেশ ও পরামর্শ মোতাবেক আখাউড়া স্থলবন্দর আমদানি রপ্তানীকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন পরিচালিত হবে এবং অন্যথায় উপদেষ্টা কমিটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে পারবেন।

এদিকে মেয়র তাকজিল খলিফা কাজলকে প্রধান উপদেষ্ঠা ও জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিমকে উপদেষ্টা কমিটির সদস্য করায় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল অভিনন্দন জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!