ব্রেকিং

x

আখাউড়া স্থলবন্দরের দুই ব্যবসায়ি সংগঠনের নতুন কমিটি গঠন

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১০:৩৭ অপরাহ্ণ | 244 বার

আখাউড়া স্থলবন্দরের দুই ব্যবসায়ি সংগঠনের নতুন কমিটি গঠন

আখাউড়া স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট ও আমদানি রপ্তানীকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন হয়েছে। মো: মোবারক হোসেন ভুইয়াকে সভাপতি ও ফোরকান আহাম্মদ খলিফাকে সাধারন সম্পাদক করে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়েছে। অপরদিকে হাজী মো: শফিকুল ইসলামকে সভাপতি এবং শফিকুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট আমদানি রপ্তানীকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন হয়েছে। সংশ্লিষ্ট নির্বাচন উপ-কমিটির সভাপতিদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


এছাড়াও আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি করা হয়েছে হাছিবুর রহমান ও রেজুয়ানুর হককে, যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে মো: নাছির উদ্দিন ও মো: জুবায়ের আহমেদকে, অর্থ সম্পাদক করা হয়েছে মো: মোস্তফা মোল্লাকে, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মো: শামীম মিয়াকে এবং কার্যকরী সদস্য করা হয়েছে মো: মহিবুল ইসলাম রবিনকে।


এদিকে আমদানী রপ্তানীকারক এসোসিয়েশনের সহ-সভাপতি করা হয়েছে মো: জাহাঙ্গীর আলম ও আলহাজ্ব হোসেন আহাম্মদ ভুইয়াকে। যুগ্ম-সাধারন সম্পাদক করা হয়েছে সাদেকুল ইসলামকে, অর্থ সম্পাদক শাহনেওয়াজ মিয়া ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আমজাদ হোসেন রিপনকে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!