ব্রেকিং

x

আখাউড়া সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউটের তিনদিন ব্যাপী অনুষ্ঠান সম্পন্ন

শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ৭:৫০ অপরাহ্ণ | 1353 বার

আখাউড়া সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউটের তিনদিন ব্যাপী অনুষ্ঠান সম্পন্ন

বাংলাদেশ স্কাউটস আখাউড়া রেলওয়ে জেলা সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের ২যুগ পুর্তি উপলক্ষ্যে তিনদিন ব্যাপী ‘’গ্রুপ তাবুবাস ও দীক্ষা গ্রহন অনুষ্ঠান-২০১৮ আজ শুক্রবার সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে আজ বিকাল ৫টায় আখাউড়া অঙ্কুর কিন্ডার গার্ডেন স্কুল চত্বরে আলোচনা সভা হয়। সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, পড়ালেখায় ছাত্র ছাত্রীদের এ-প্লাস এর মধ্যে আটকে দিলে হবে না। তাদেরকে দক্ষ নেতৃত্ব ও সুনাগরিকের গুণাবলী অর্জন করতে হবে। এই ক্ষেত্রে সবচেয়ে বড় ভূমিকা রাখবে স্কাউট।


এদিকে রেলওয়ের উন্নয়ন কাজের জন্য সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের বর্তমান অফিস না থাকায় প্রধান অতিথি তাদের অফিসের জন্য বিকল্প একটি ব্যবস্থা করে দেয়ার আশ্ব্যাস দেন।

সহকারী কমিশনার বাংলাদেশ স্কাউট রেলওয়ে জেলা আখাউড়া ও আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অঙ্কুর কিন্ডার গার্ডেন এর অধ্যক্ষ সফিকুল ইসলাম তোরান, আখাউড়া রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী, আখাউড়া স্কাউটের সহকারী কমিশনার নিসারুল ইসলাম, সম্পাদক আহসান কবির লিটন, এ আই সম্রাট প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সূর্য সৈনিক রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক রাকিবুল ইসলাম।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!