ব্রেকিং

x

আখাউড়া-সুলতানপুর সড়কে যাত্রীবাহী বাস খাদে। আহত উদ্ধার ১৫

মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ৫:৫৪ অপরাহ্ণ | 5236 বার

আখাউড়া-সুলতানপুর সড়কে যাত্রীবাহী বাস খাদে। আহত উদ্ধার ১৫

আজ মঙ্গলবার বিকালে আখাউড়া-সুলতানপুর সড়কের ভাতশালায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুর্ঘটনায় পতিত হয়েছে। দুর্ঘটনার পর আখাউড়া ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা কমপক্ষে ১৫ জন আহত যাত্রীকে উদ্ধার করে আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠায়।


স্থানীয়রা জানায়, বিকাল ৪টায় ভাতশালা রেলস্টেশনের পশ্চিম পার্শ্বে আখাউড়া-সুলতানপুর সড়কে আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত নামক একটি লোকাল বাস সদর উপজেলার ভাতশালা বরাবর নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি খাদে পড়ে দুমড়ে মুচড়ে উল্টে যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা বাসে আটকা পড়া গুরুত্বর আহত নাজমুল হাসান (৩০), আবুল হোসেন (৫০), মনির হোসেন (২৫) ও মাকসুদা বেগম (৪০) নামে ৪ জন আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে আর আহত আবু হানিফ (৫০), বাহাদুর (৪২), নাদিরা বেগম (৩৫), আসাদুল্লাহ (৪৫), ইকবাল (৩৫) ও নয়ন (২৫) নামে ৬জন যাত্রীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে স্থানীয়রা আরো কমপক্ষে ৫জন আহত বাস যাত্রীকে সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পাঠিয়েছে তবে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছে। কুমিল্লা-ব ০৫-০১৬৭ নম্বরের দিগন্ত সার্ভিসের এই যাত্রীবাহী বাস আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়া পথে নিয়মিত চলাচল করছে।


এ ব্যপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার তৎপরতা চলছে। বাস উদ্ধারের পর নিশ্চিত করা যাবে বাসের নিচে কোন যাত্রী আটকা পড়েছে কি না।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!