ব্রেকিং

x

আখাউড়া-সুলতানপুর সড়কের গর্ত মেরামত, যান চলাচল স্বাভাবিক

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ | 458 বার

আখাউড়া-সুলতানপুর সড়কের গর্ত মেরামত, যান চলাচল স্বাভাবিক

আখাউড়া স্থলবন্দর-সুলতানপুর আন্তার্জাতিক সড়কের খড়মপুর এলাকায় সৃষ্ট বড় গর্তটি মেরামত হয়েছে। আজ শুক্রবার বিকালে ভারী যানবাহনসহ সবধরণের যান চলাচল স্বাভাবিক হয়েছে এই সড়কে।


জানাগেছে, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আখাউড়া স্থলবন্দর-সুলতানপুর সড়কের আখাউড়া পৌরসভা্র খড়মপুর এলাকায় সড়কের মাঝখানে ৫-৬ ফুট প্রশস্থতের একটি বড় গর্ত সৃষ্টি হয়। গর্তের পাশ দিয়ে ছোট যানবাহন ঝুঁকি নিয়ে চলাচল  করে এবং ভারী ও বড় যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ও আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ঘটনাস্থল পরির্দশন করে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের সাথে কথা বলে গর্ত মেরামতের ব্যবস্থা গ্রহন করেন। পরে সড়ক ও জনপথের লোকজন গর্তটিকে মেরামত করলে বিকাল সাড়ে ৩টায় এই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আসামীর হাতে পুলিশ কর্মকর্তা খুন

স্থানীয়রা জানান, সকালে প্রথমে সড়কের বাইপাস এলাকার খড়মপুর যাওয়ার পথের সামনে মাঝখানে সামান্য অংশ দেবে যায়। পরে এক পর্যায়ে বড় আকারের গর্তের সৃষ্টি হয়। স্থানীয় লোকজন গাছ ও লাল নিশানা টানিয়ে সতর্ক করে দেন। তবে গর্তের পাশ দিয়েই ছোট যানবাহন চলাচল করে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!