ব্রেকিং

x

আখাউড়া সীমান্ত দিয়ে চোরাই পথে আসছে ভারতীয় কাপড়

সোমবার, ০৯ এপ্রিল ২০১৮ | ৬:২৪ অপরাহ্ণ | 1039 বার

আখাউড়া সীমান্ত দিয়ে চোরাই পথে আসছে ভারতীয় কাপড়
প্রতীকী ছবি

আখাউড়া সীমান্ত দিয়ে চোরাই পথে আসছে ভারতীয় কাপড়। নারীদের আধুনিক পোশাক আসছে বেশী। সম্প্রতি আখাউড়া স্থলবন্দর এলাকায় বিজিবির হাতে আটক হয়েছে নারীদের অত্যাধুনিক পোশাক সামগ্রী।।


সীমান্তে খোজ নেয়ার সময় জানাগেছে, আখাউড়া স্থলবন্দর এলাকার বাউতলা সীমান্তসহ আখাউড়া সীমান্তের বিভিন্ন চোরাই পথে নারীদের নানা রঙের অত্যাধুনিক ভারতীয় থ্রি-পিস ও শাড়ী আসছে। পহেলা বৈশাখকে সামনে রেখে ভারতীয় কাপড়ের চাহিদা বেড়েছে, তাই বাড়তি আয়ের লোভে একদল চোরাচালানী সম্প্রতি ভারতীয় কাপড় চোরাচালানে নেমেছে বলে খবর পাওযা গেছে।


বিজিবি জানায়, গত শনিবার বাউতলা সীমান্তে অভিযান চালিয়ে ৬৮ পিস থ্রি-পিস ও ৯ পিস শাড়ী মালিক বিহীন অবস্থায় উদ্ধার করেছে। বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানী পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত এই ভারতীয় কাপড় গতকাল রোববার আখাউড়া শুল্কগুদামে জমা দেয়া হয়েছে।

বিজিবি জানিয়েছে, সীমান্তে চোরাচালান প্রতিরোধ অভিযান অব্যহত রয়েছে। প্রায় প্রতিদিনই বিজিবি সদস্যরা চোরাই পন্যসহ চোরাচালানী গ্রেফতার করে থানায় মামলা দিচ্ছে।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!