ব্রেকিং

x

আখাউড়া সীমান্তে ভারতের বিএসএফ ও পুলিশের দুই সদস্য আটক

সোমবার, ১৭ জুন ২০১৯ | ৪:৫৩ অপরাহ্ণ | 1499 বার

আখাউড়া সীমান্তে ভারতের বিএসএফ ও পুলিশের দুই সদস্য আটক

আজ সোমবার দুপুরে আখাউড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে বিজিবি সদস্যরা কৃষন লাল (৫১) ও বিশ্বজিত সরকার (৪৭) নামে ভারত বিএসএফ ও ইমিগ্রেশন পুলিশের দুই সদস্যকে আটক করেছে।  পরে সোয়া ৩ ঘন্টা আটক থাকার পর বিকালে বাংলাদেশ-ভারত পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে বিএসএফর হাতে হস্তান্তর করা হয়।
জানাগেছে, আজ দুপুর ১২টায় ভারত বিএসএফ গোয়েন্দা সংস্থার হেড কন্সটেবল কৃষন লাল ও ইমিগ্রেশন পুলিশের কনস্টেবল বিশ্বজিত আখাউড়া চেকপোষ্ট দিয়ে অবৈধভাবে বাংলাদেশের ২৫০ গজ ভেতরে প্রবেশ করে ছবি তুলার সময় চেকপোষ্টের বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে। টানা সোয়া তিন ঘন্টা আটকের পর আখাউড়া চেকপোষ্টে বিজিবি-বিএসএফ কোম্পানী কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে বিএসএফের হাতে হস্তান্তর করা হয়।
পতাকা বৈঠকে বিজিবির পক্ষে ছিলেন আখাউড়া সদর কোম্পানী কমান্ডার সুবেদার বদর উদ্দিন ও ভারত বিএসএফের পক্ষে ছিলেন ত্রিপুরারাজ্যের লংকামুড়া কোম্পানী কমান্ডার শ্রী ত্রিবেনী।
ভারতীয়রা ভুল করে সীমান্ত অতিক্রম করেছে বলে বিএসএফ দাবী করেছে পতাকা বৈঠকে। দু’দেশের বন্ধুত্বপুর্ণ সম্পর্কে বঝায় রেখেই আটককৃতদের হস্তান্তর করা হয়েছে বলে বিজিবি কর্তৃপক্ষ জানিয়েছেন।


আটককৃত বিএসএফ গোয়েন্দা সংস্থার সদস্য কৃষন লাল ভারতের জুম্মু জেলার ভারজংশন থানার বোটলিয়া গ্রামের শ্রী রামু রামের পুত্র। তিনি বিএসএফ ৬৯ ব্যাটালিয়নে কর্মরত। রেজি:নং-৮৯৪৯৯২৬৫ এবং ভারত ত্রিপুরারাজ্যের রাজধানী আগরতলার রামনগর গ্রামের  বনমালী সরকারের পুত্র। তিনি ভারতীয় ইমিগ্রেশন পুলিশের কনস্টেবল। রেজি নং-৯০৩।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!