ব্রেকিং

x

আখাউড়া সীমান্তের অবৈধ পথে ভারত থেকে আসছে মোবাইল ফোন, যুবক গ্রেফতার

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১১:১২ অপরাহ্ণ | 1494 বার

আখাউড়া সীমান্তের অবৈধ পথে ভারত থেকে আসছে মোবাইল ফোন, যুবক গ্রেফতার
akhauranews.com

ভারত থেকে পন্য চোরাচালানের সারিতে এবার নতুন সংযোজন মোবাইল ফোন সেট। আখাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে আসছে অপ্পো ও ভিভোসহ বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট । আজ বৃহস্প্রতিবার আখাউড়া সীমান্ত পথে বাংলাদেশে পাচারের সময় চোরাই মোবাইল ফোনের একটি চালানসহ মোসলেম উদ্দিন (২৯) নামে এক যুবক গ্রেফতার হয়েছে।

ppe

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্প্রতিবার বিকাল ৫টায় পুলিশ আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রামে চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় ৬ লাখ টাকা মূল্যের ৪০টি অপ্পো ও ভিভো মোবাইল ফোন সেটের একটি চালানসহ কেন্দুয়াই গ্রামের মো: মিরজান মিয়ার পুত্র মোসলেম উদ্দিনকে পুলিশ গ্রেফতার করে। মোবাইল ফোনের এই চালান বাংলাদেশে পাচারের জন্য আখাউড়া সীমান্ত পথে আনা হয়েছিল বলেও পুলিশ জানিয়েছেন।


এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, গ্রেফতারকৃত মোসলেম উদ্দিন একজন চোরাকারবারি। সীমান্তের চোরাই পথে ভারত থেকে সে বাংলাদেশে মোবাইল ফোন সেট পাচার করতো।

মাদক বিরোধী অভিযানের পাশাপাশি পুলিশের চোরাচালান বিরোধী অভিযানও অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com