ব্রেকিং

x

আখাউড়া সীমান্তবর্তী ভারতীয় গ্রামে মাদকের গুদাম। ১৮ হাজার ফেন্সিডিল জব্দ

রবিবার, ০৩ জুন ২০১৮ | ১১:০১ পূর্বাহ্ণ | 1927 বার

আখাউড়া সীমান্তবর্তী ভারতীয় গ্রামে মাদকের গুদাম। ১৮ হাজার ফেন্সিডিল জব্দ
সীমান্তগ্রামের গুদাম থেকে উদ্ধারকৃত ফেন্সিডিল

আখাউড়া ও বিজয়নগর বরাবর ভারতের সীমান্ত গ্রামগুলোতে মাদকদ্রব্যের গুদামজাত হয়। মাদকের একটি শক্তিশালী  সিন্ডিকেট বাংলাদেশে পাচারের জন্য সীমান্ত গ্রামগুলোতে ফেন্সিডিল গুদামজাত করে বলে খবর পাওয়া গেছে । শুক্রবার সন্ধ্যায় ভারতীয় পুলিশ আখাউড়া আজমপুর ও বিজয়নগর সীমান্তবর্তী ভারতের গান্ধীগ্রামের একটি গুদাম থেকে ১৮ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করে।


খোজ নিয়ে জানাগেছে, আখাউড়া ও বিজয়নগর সীমান্ত দিয়ে বাংলাদেশে মাদক পাচারের জন্য বাংলাদেশ-ভারতের একটি শক্তিশালী সিন্ডিকেট কাজ করছে। বাংলাদেশে মাদক পাচারের জন্য ভারত ত্রিপুরারাজ্যের বিমানবন্দর এলাকার সীমান্তগ্রামগুলোতে মাদকের গুদাম গড়ে উঠেছে। ভারতের বিভিন্ন স্থান থেকে মাদক এনে সীমান্তগ্রামগুলোতে গুদামজাত করা হয়, পরে সুযোগ বুঝে বাংলাদেশে পাচার হয়। ত্রিপুরা বিমানবন্দর এলাকার অভিজিৎ সরকার এই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে বলে জানাগেছে।


ত্রিপুরার অনলাইন সংবাদ মাধ্যম নিউজ ত্রিপুরা সূত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় ভারত ত্রিপুরা বিমানবন্দর পুলিশ আখাউড়া ও বিজনগর সীমান্তবর্তী ভারতীয় সীমান্তগ্রামগুলোতে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মোহনপুর মহকুমার বাংলাদেশ সীমান্তবর্তী গান্ধীগ্রাম স্কুলের পাশে একটি গুদামে অভিযান চালিয়ে ১৮ হাজার বোতল ফেন্সিডিল জব্দ করে। গুদামের মালিক অভিজিৎ সরকার পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যেতে সক্ষম হয়।

খবরে আরো বলা হয়েছে সীমান্তগ্রামগুলোতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!