ব্রেকিং

x

আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিস ভবনের কাজ আগামী মাসে শুরু হবে

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ১১:৫৩ অপরাহ্ণ | 637 বার

আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিস ভবনের কাজ আগামী মাসে শুরু হবে

বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তরের মহা পরির্দশক খান মোহাম্মদ আব্দুল মান্নান বলেছেন, আগামী এক মাসের মধ্যে আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের নতুন ভবনের কাজ শুরু হবে। নির্মান হবে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত সাব-রেজিস্ট্রার অফিস ভবন। আজ শুক্রবার সন্ধ্যায় আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।


কসবা সাব-রেজিস্ট্রি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে ঢাকায় যাওয়ার পথে আখাউড়ায় সাংবাদিকদের তিনি আরো বলেন, আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির প্রচেষ্টায় সারাদেশে জেলা ও উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের জন্য নতুন ভবন তৈরী হচ্ছে। ইতিমধ্যে অধিকাংশ জেলা ও উপজেলায় নির্মান কাজ সম্পন্ন হয়েছে। আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মান শুরু করতে আগামী সপ্তাহে অফিসিয়াল যাবতীয় কাজ সম্পন্ন হবে। আগামী এক মাসের মধ্যেই ভবন নির্মান কাজের উদ্বোধন করা যাবে বলেও তিনি আশা প্রকাশ করেন।


এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেজিস্ট্রার শেখ আনোয়ারুল হক।

এই বিষয়ে আখাউড়ার সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত বলেন, নতুন ভবন হলে সেবার মান বৃদ্ধি পাবে। বালাম ঘর, অত্যাধুনিক রের্কডরুম, ব্যাংকের বুথ, এজলাসসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থাকবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!