ব্রেকিং

x

আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে এলেন

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৯:২৮ অপরাহ্ণ | 920 বার

আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে এলেন

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর মাতিয়ে এলেন আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা। গত বৃহস্প্রতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবে শিক্ষার্থীরা অংশগ্রহন করে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানসহ শিল্পকলা একাডেমির সদস্য বিশ্বজিৎ পাল বাবু, সংগীত প্রশিক্ষক নবনিতা রায় বর্মনসহ শিক্ষার্থীদের একটি দল যায় ব্রাহ্মণবাড়িয়ায়।


ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবে আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা নৃত্য ও সংগীতে আবহমান বাংলার লোকজ সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলেছে। শিক্ষার্থীদের মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মূর্ছনায় মুগ্ধ করে সেখানকার হাজার হাজার দর্শকদের। নূপুরের রিনিঝিনি নৃত্যের ছন্দে মুখর হয়ে উঠে পুরো সাহিত্য একাডেমি। উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থীদের প্রতিটি গানের সঙ্গে বাংলা সংগীতের ভুবনে হারিয়ে যায় দর্শকেরা। অনুষ্ঠান পরিচালনা করেন আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী।


শিল্পকলা একাডেমির সদস্য সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু বলেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও উপজেলা শিল্পকলা একাডেমির  সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা সাফল্যের পথে আরো এক ধাপ এগিয়েছে। ইতিমধ্যে এখানকার শিক্ষার্থীরা দেশ বিদেশে সুনাম অর্জন করেছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!