ব্রেকিং

x

আখাউড়া শিল্পকলায় নৃত্য প্রশিক্ষণ দিতে ভারত থেকে আসছেন সংহিতা ঘোষ

বুধবার, ১৭ জুলাই ২০১৯ | ৫:০৩ অপরাহ্ণ | 481 বার

আখাউড়া শিল্পকলায় নৃত্য প্রশিক্ষণ দিতে ভারত থেকে আসছেন সংহিতা ঘোষ

আগামীকাল বৃহস্প্রতিবার বিকাল থেকে আখাউড়ায় তিনদিন ব্যাপী বিশেষ নৃত্য প্রশিক্ষণ কর্মশালা শুরু হচ্ছে। আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি আয়োজিত এই বিশেষ প্রশিক্ষণ কর্মশালায় শিক্ষার্থীদের নৃত্য প্রশিক্ষণ দিবেন ভারত ত্রিপুরারাজ্যের শচীন দেববর্মন সরকারী সঙ্গীত কলেজের অধ্যাপক শ্রীমতি সংহিতা ঘোষ।

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষ জানায়, আগামীকাল ১৮ জুলাই বিকাল ৩টা থেকে ২০ জুলাই দুপুর পর্যন্ত আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমিতে বিশেষ নৃত্য প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে। তিনদিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় একাডেমির নৃত্য বিভাগের শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্কুলের আগ্রহী শিক্ষার্থীরা অংশগ্রহন করতে পারবেন।


এই নৃত্য প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন করবেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি তাহমিনা আক্তার রেইনা।

উপজেলা শিল্পকলা একাডেমির এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন করতে ইচ্ছুক স্কুল ও কলেজের শিক্ষার্থীদের একাডেমিতে যোগযোগ করতে বলা হয়েছে।

উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সুনাম অক্ষুন্ন রাখতে আমাদের আন্তরিক প্রচেষ্টা রয়েছে। নৃত্য বিভাগে আরো বেশি সাফল্য অর্জনে আগামীকাল থেকে টানা তিনদিন বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। সম্ভাবনাময় উপজেলা শিল্পকলা একাডেমির সাফল্যের ধারা অব্যহত রাখতে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!