ব্রেকিং

x

আখাউড়া শিল্পকলার শিক্ষার্থীরা ঈদের পরের দিন গান গাইবে এটিএন বাংলা টিভিতে

শুক্রবার, ১৪ মে ২০২১ | ৬:৪৮ অপরাহ্ণ | 475 বার

আখাউড়া শিল্পকলার শিক্ষার্থীরা ঈদের পরের দিন গান গাইবে এটিএন বাংলা টিভিতে
আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা

করোনা সংকটের মধ্যেও আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা সাফল্য অর্জন করছে। আখাউড়াবাসীর জন্য সুনাম বয়ে আনছে। ঈদের পরের দিন (আগামীকাল শনিবার) দুপুর দেরটায় ১৪ জন শিক্ষার্থীদের দুইটি দলীয় সংগীত প্রচার করবে দেশের জনপ্রিয় বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলা। ‘ঈদের খুশি’ নামে শিশুদের একটি ম্যাগাজিন অনুষ্ঠানে তারা গান গাইবে।


আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক তাহমিনা আক্তার এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, আরিয়ান, তিশা, সুদীপ্তা, প্রান্তিকা, অর্চি, অলকা, অজান্তা, প্রকৃতি, কাইফ, হিমেল, জিহাদ, মৃদুল, দেবাশীষ, অরিদ্র নামে ১৪ শিক্ষার্থী এটিএন বাংলায় গান গাইবে। প্রচারের জন্য গত ২ এপ্রিল গান রেকর্ড হয়। রেকর্ডিং-এ ভালো করেছে শিক্ষার্থীরা। ঈদের আনন্দের সাথে তাদের গান মানুষ উপভোগ করবে বলে তিনি জানান। এটিএন বাংলা টিভির সাথে সংশ্লিষ্ট পপি সূত্রধর ও ফেরদৌস হাসানের সহযোগীতায় তা সম্ভব হয়েছে বলেও তিনি জানিয়েছেন। আগামীকাল দুপুর ১টা ৩০ মিনিটে এটিএন বাংলায় ‘ঈদের খুশি’ অনুষ্ঠানে তাদের গান শুনতে আখাউড়াবাসীকে আহবান জানিয়েছেন তিনি।


উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য দ্বিলীপ কুমার দেবনাথ জানান, উপজেলা শিল্পীকলা একাডেমির শিক্ষার্থীরা সাফল্যের পথে আরো এক ধাপ এগিয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সকলের  ঐকান্তিক প্রচেষ্টায় তা সম্ভব হচ্ছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!