ব্রেকিং

x

আখাউড়া শিল্পকলার শিক্ষার্থী ‘পান্থ খান’ চট্টগ্রাম বিভাগ জয় করলেন

শনিবার, ৩০ মার্চ ২০১৯ | ৮:১৯ অপরাহ্ণ | 410 বার

আখাউড়া শিল্পকলার শিক্ষার্থী ‘পান্থ খান’ চট্টগ্রাম বিভাগ জয় করলেন

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির আরো একটি সাফল্য এসেছে। আজ শনিবার চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে সংগীত বিভাগে প্রথম স্থান অধিকার করেছে এই একাডেমির শিক্ষার্থী সাজ্জাদ হোসেন খান ওরফে পান্থ খান।

শিল্পকলা একাডেমি সূত্রে জানাগেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে সংগীত প্রতিযোগীতায় অংশগ্রহন করে পান্থ খান। প্রথম আখাউড়া উপজেলা পর্যায়ে, পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে উত্তীর্ণ হয়। আজ শনিবার সকালে চট্টগ্রাম ডা: খাস্তগীর বালিকা উচ্চ বিদ্যালয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগীতা হয়। এই প্রতিযোগীতায় গ বিভাগ থেকে দেশাত্মবোধক গানে পান্থ খান প্রথম স্থান অধিকার করে। এখন সে জাতীয় পর্যায়ে প্রতিযোগীতায় অংশগ্রহন করবে।

শিল্পকলা একাডেমির সদস্য দ্বিলীপ কুমার দেবনাথ জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা দ্রুত এগিয়ে যাচ্ছে সামনের দিকে। এখানকার শিক্ষার্থীরা দেশে বিদেশে আখাউড়াবাসীর জন্য অনেক সুনাম বয়ে এনেছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি একদিন আকাশ ছোয়া সাফল্য অর্জন করবে।

পান্থ খান ও তার পরিবারের লোকজন

এদিকে বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান লাভ করে পান্থ খান ও তার পরিবার মহা খুশি। সে জাতীয় পর্যায়ে প্রথম স্থান লাভ করে আখাউড়াবাসীর মুখ উজ্জল করতে চাইছে।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান তার উপজেলা প্রশাসনের ফেসবুক আইডিতে স্টাটাস দিয়ে পান্থ খানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

স্টাটাসে তিনি আরো বলেন,  শিল্পকলা একাডেমি আখাউড়ার সংগীত বিভাগের উদীয়মান শিক্ষার্থী পান্থ খান দেশাত্মবোধক গানের প্রতিযোগিতায় উপজেলা পর্যায় প্রথম হয়ে, জেলা পর্যায় প্রথম হয়ে আজকে বিভাগীয় পর্যায়ে চট্টগ্রাম বিভাগ থেকে প্রথম হয়েছে। সবাই ওর জন্য দোয়া করবেন যাতে জাতীয় পর্যায় গিয়ে প্রথম হয়ে জাতীয় পুরস্কার পেতে পারে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!