ব্রেকিং

x

আখাউড়া শান্তিনগরে দুর্ধর্ষ ডাকাতি। আহত ২ মহিলা, স্বর্ণালংকার লুটপাট

সোমবার, ০৭ মে ২০১৮ | ৬:৩৫ অপরাহ্ণ | 2102 বার

আখাউড়া শান্তিনগরে দুর্ধর্ষ ডাকাতি। আহত ২ মহিলা, স্বর্ণালংকার লুটপাট
উপরে আহত হাজেরা ও জান্নাত। নিচে রক্তাক্ত ঘর ও লোকালয় থেকে কিছু দূরে শান্তিনগর রাস্তার পাশে প্রবাসী মনির ভূইয়ার বাড়ি

আখাউড়া পৌরসভার শান্তিনগর গ্রামে এক দুর্ধর্ষ ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। রোববার দিবাগত মধ্য রাতে সৌদি প্রবাসী মনির ভুইয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় আহত হয়েছেন মনির ভূইয়ার স্ত্রী হাজেরা বেগম (৪৫) ও তার ছেলে রাসেলের স্ত্রী জান্নাত বেগম (২৫)। লুটপাট হয়েছে নগদ টাকাসহ স্বণালংকার। গুরুত্বর আহত অবস্থায় হাজেরাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সরেজমিন খোজ নেয়ার সময় আহত জান্নাত বেগম জানায়, রোববার দিবাগত রাত অনুমান ১টায় তাদের বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ৬/৭ জনের একটি ডাকাতদল প্রবেশ করে। ভেতরে একটি রোমের দরজা না থাকায় ডাকাতরা কলাপসিবল গেইট পেরিয়ে সহজে ঘরে প্রবেশ করে এলোপাথারী তার শ্বাশুরী ও তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে প্রতিবাদ করলে ডাকাতরা দেশীয় অস্ত্র দিয়ে মাথা ও মুখমন্ডলে উপর্যপরী আঘাত করলে তার শ্বাশুরী রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। পরে জান্নাতকেও হাতে আঘাত করে রক্তাক্ত জখম করে। এ সময় ডাকাতরা জান্নাতও তার শ্বাশুরীর শরীর থেকে স্বণালংকার খুলে নিয়ে যায় এবং তাদের নিকট থেকে চাবী নিয়ে স্টিলের আলমারীর তালা খুলে নগদ টাকা ও আরো কিছু স্বণালংকার নিয়ে যায় বলেও জান্নাত বেগম জানিয়েছেন। তবে কি পরিমান মালামাল ডাকাতরা লুট করেছে তা বলতে পারেনি জান্নাত। তার আহত শ্বাশুরী লুটপাটের পরিমান জানে বলেও জানান।


জান্নাত আরো বলেছেন, তার শ্বশুর মনির ভুইয়া ও তার স্বামী রাসেল দুইজনই সৌদিআরব প্রবাসী। বাড়িতে বউ ও শ্বাশুরী ছিল। পুরুষ ছিলনা। পরীক্ষার জন্য তার দেবর ইব্রাহীম খলিল ব্রাহ্মণবাড়িয়ায় ছিল। তিনি আরো বলেছেন, সকালে পুলিশকে খবর দেয়ার পর পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার পরির্দশক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন জানান, এটি চুরি না ডাকাতি তা খোজ নেয়া হচ্ছে। তবে আজ বিকাল নাগাদ থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!