ব্রেকিং

x

আখাউড়া রেলপথে আন্ত: পারাবত ট্রেন থেকে ছিটকে পড়ে যুবক আহত

শনিবার, ১৬ জুন ২০১৮ | ১২:০১ পূর্বাহ্ণ | 966 বার

আখাউড়া রেলপথে আন্ত: পারাবত ট্রেন থেকে ছিটকে পড়ে যুবক আহত
আহত হামিদুল হক

আখাউড়া-মুকুন্দপুর রেলপথে আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে হামিদুল হক (২০) নামে এক যুবক গুরুত্বর আহত হয়েছে। আহত হামিদুলকে আজ শুক্রবার রাত সোয়া ১০টায় আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আখাউড়া হাসপাতাল সুত্রে জানাগেছে, আখাউড়া-মুকুন্দপুর রেলপথের মুকুন্দপুর স্টেশন আউটারে সন্ধ্যা সোয়া ৭টায় সিলেট-ঢাকাগামী আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় হামিদুল হক নামে এক যুবক।  গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মুকুন্দপুর স্টেশন মাষ্টারের চিঠি হাতে নিয়ে চিকিৎসার জন্য আজ শুক্রবার রাত ১০টায় আখাউড়া হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করে। ডাক্তার জানায়, আজকের পর তার অবস্থার উন্নতি না হলে আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রেরণ করা হবে। আহত হামিদুল হক লালমনির হাট জেলার রামজীবন গ্রামের মুঙ্গুল হোসেনের পুত্র। শাহীন রানা (২৭) নামে মুকুন্দপুর এলাকার এক স্থানীয় লোক রয়েছে হামিদুলের সাথে।


এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্তি রায় জানায়, এই ঘটনা কেউ পুলিশকে তাৎক্ষনিক জানায়নি তবে আখাউড়া হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!