ব্রেকিং

x

আখাউড়া রেলওয়ে স্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

সোমবার, ১৮ জুন ২০১৮ | ৭:৫৩ অপরাহ্ণ | 1667 বার

আখাউড়া রেলওয়ে স্কুলে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

ঈদ উপলক্ষ্যে দীর্ঘদিন পর সহপাঠী ও সতীর্থদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠেছিল তারা। স্কুল জীবনের সোনালী দিন নিয়ে আলোচনা আর আড্ডায় কেটেছে তাদের সারাটা দিন। স্বল্প সময়ের জন্য হলেও তারা যেন ফিরে পেয়েছিলেন পুরোনো তিনগুলো। বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সবুজ চত্বরজুড়ে গতকাল শনিবার বসেছিল স্কুলের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা। বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় আখাউড়ার প্রাক্তন শিক্ষার্থীদের এআরএস এলামনাই এ্যাসোসিয়েশন নামে ফেসবুক গ্রুপ এই অনুষ্ঠানের আয়োজন করে।

re


সকাল ১১টায় দিনব্যাপী এই মিলনমেলা শুরু হয়। স্কুলের সাবেক শিক্ষার্থীদের মধ্যে উচ্চপদস্থ কর্মকর্তা থেকে শুরু করে রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রকিব খান খাদেমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মিলনমেলায় সাবেক শিক্ষার্থীরা স্মৃতির সাগরে ঢেউ তুলে। আবেগের উচ্ছ্বাসে সবাই হয়ে উঠে চির সবুজ ও চির প্রাণবন্ত মানুষ। স্কুলের সবুজ চত্বরে উপচে পড়েছিল আবেগ আর উচ্ছ্বাসের মাতাল ঢেউ। সকাল থেকে দুপুর গড়িয়ে বিকালেও এই মিলনমেলার পরিবেশ ছিল প্রাণবন্ত ও তারুণ্যের উচ্ছ্বলতায় পরিপুর্ণ।

re1

ঈদ উপলক্ষ্যে আয়োজিত এই মিলনমেলায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের যুববিষয়ক উপদেষ্ঠা মো: রেজাউল ইসলাম ভুইয়া, সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের উপসচিব খোরশেদ আলম, ল্যাফ: কর্নেল ফজলে নোমান, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, সিলেট এমসি কলেজের অধ্যাপক মোসাদ্দেক খান, সরকারী কর্মকর্তা নজরুল ইসলাম সোহাগ, বিএসটিআইয়ের উপ-পরিচালক এএসএম ফয়সাল,আওয়ামীলীগ নেতা মনির হোসেন বাবুল, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রহমান, সাবেক ছাত্রনেতা এনএস কবির পলাশ,  নুর আলম সিদ্দিকী, রাজিব ভুইয়া, মাজহারুল হক সবুজ, বোরহান উদ্দিন বেগ, মির্জা মারুফ প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন সাবেক শিক্ষার্থী  হাফিজুর রহমান ও এইচ এম মশিউর রহমান বাপ্পি।

পরে বিকাল ৫টায় র‌্যাফেল ড্র এর মাধ্যমে এই মিলনমেলার সমাপ্তী ঘটে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!