ব্রেকিং

x

আখাউড়া রেলওয়ে স্কুলের ইফতার মাহফিলে শিক্ষার্থীদের মিলন মেলা

শনিবার, ০৯ জুন ২০১৮ | ১২:৪৬ পূর্বাহ্ণ | 1618 বার

আখাউড়া রেলওয়ে স্কুলের ইফতার মাহফিলে শিক্ষার্থীদের মিলন মেলা

আজ শুক্রবার বিকালে বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। এই অনুষ্ঠানে মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

এদিকে এই ইফতার মাহফিলকে কেন্দ্র করে স্কুলের নতুন পুরাতন শিক্ষার্থীদের মিলন মেলা ঘটে বলে খবর পাওয়া গেছে। ‘’প্রাণের স্কুলে ইফতার আয়োজন-২০১৮ শিরোনামে একটি ব্যানার ছিল ব্যতিক্রম।

সাবেক শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপ রেড ব্রিকসের আয়োজনে অনুষ্ঠিত হয় এই দোয়া ও ইফতার মাহফিল।

tx

বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রকিব উদ্দিন খাদেমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, স্কুলের সাবেক ছাত্র আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, ৫স সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক এস এম শাহজাহাদা খাদেম, ভুইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবির আহাম্মদ ভুইয়া, পৌরসভা আওয়ামলীগের সাধারন সম্পাদক কাউন্সিলর কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, স্কুলের সাবেক ছাত্র সিলেট এমসি কলেজের প্রফেসার মোসাদ্দেক হোসেন খান, বিএসটিআইয়ের সহকারী পরিচালক এ এস এম ফয়সাল, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, এডভোকেট আব্দুল আলীম, মহিলা কাউন্সিলর মিলি আক্তার, রাজিব ভুইয়া, মির্জা মারুফ, আশরাফুল আলম, রবিউল আলম, প্রিতম আহমেদ ও শেখ আশিকুর রহমান নাইম প্রমুখ।

tt

এদিকে স্কুলের পুরাতন শিক্ষার্থীরা ইফতার মাহফিল অনুষ্ঠানে নিজের স্কুল জীবন নিয়ে আলোচনা করেন। স্কুল জীবনের স্মৃতি তুলে ধরে বক্তব্য দেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!