ব্রেকিং

x

আখাউড়া রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের শতবছর পুর্তি উদযাপনের প্রস্তুতি শুরু

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১১:১১ অপরাহ্ণ | 385 বার

আখাউড়া রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের শতবছর পুর্তি উদযাপনের প্রস্তুতি শুরু

দেশের ঐতিহ্যবাহী আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পর্তি উদযাপন করতে প্রস্তুতি শুরু হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা গতকাল বৃহস্প্রতিবার প্রস্তুতি সভা করেছে। এই প্রস্তুতি সভায় সাবেক ও  বর্তমান মিলিয়ে শত শত শিক্ষার্থী অংশগ্রহন করে।

গতকাল সন্ধ্যায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। সভা পরিচালনা করেন নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোঃ রাব্বি মিয়া। প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খোরশেদ আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,  ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্স মিডিয়া এন্ড কমিনিউকেশন বিভাগের অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া,  কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাফি, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদলসহ স্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীবৃন্দ ।

প্রস্তুতি সভায় ১৯৫৭ সালের এসএসসি ব্যাচ থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের প্রতিনিধিরা নিজের বিদ্যালয় নিয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। বিদ্যালয়ের শত বছর উদযাপনের জন্য প্রস্তুতি সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুনকে আহবায়ক এবং নারায়নগঞ্জের জেলা প্রশাসক মো: রাব্বি মিয়াকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!