ব্রেকিং

x

আদালতের সঙ্গে প্রতারণার আরেকটি চাঞ্চল্যকর ঘটনা

আখাউড়া রাজাপুরের শোভা বেগমের পরিবর্তে হাজেরা বেগম ২০ দিন ধরে জেলে। থানায় প্রতারণার মামলা

সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ৫:১১ অপরাহ্ণ | 1495 বার

আখাউড়া রাজাপুরের শোভা বেগমের পরিবর্তে হাজেরা বেগম ২০ দিন ধরে জেলে। থানায় প্রতারণার মামলা

আদালতের সঙ্গে প্রতারণার আরেকটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। মাদক মামলার পলাতক আসামী আখাউড়া রাজাপুরের শোভা বেগমের পরিবর্তে হাজেরা বেগম আত্মসমর্পণ করে ২০ দিন ধরে জেল খাটছে। তাদের বিরুদ্ধে  ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা হয়েছে।

আদালত সুত্রে জানাগেছে, একটি মাদক মামলায় ৬ মার্চ আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর (পূর্বপাড়া) গ্রামের মাদক ব্যবসায়ী শোভা বেগমের পরিবর্তে হাজেরা বেগম নামে এক নিরীহ মহিলা হাজিরা দিতে এসে আটক হয়। পরে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম শফিকুল ইসলাম বিষয়টি জানতে পেরে জেলা কারাগারের তত্ত্বাবধায়কের মাধ্যমে ঘটনার তদন্ত করান। জেলা কারাগারের তত্ত্বাবধায়ক নুরুন্নবী ভুইয়া তদন্তে প্রকৃত সত্য বেরিয়ে আসে। নকল শোভা বেগম ২৩ মার্চ বলেন, তার প্রকৃত নাম হাজেরা বেগম। রাজাপুর গ্রামের কাউসার মিয়ার স্ত্রী হাজেরা বেগম ও মাদক ব্যবসায়ী শোভা বেগম একই গ্রামের বাসিন্দা। শোভা বেগমের বিরুদ্ধে আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় দুইটি মামলা রয়েছে। গতকাল রোববার এই ঘটনা প্রকাশের পর আদালতের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় শোভা বেগম ও হাজেরা বেগমের বিরুদ্ধে মামলা হয়েছে।

এ ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেছেন, প্রতারণার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালত থেকে পাঠানো এজাহারের ভিত্তিতে কারাগারে থাকা প্রতারক হাজেরা বেগম ও প্রকৃত মাদক ব্যবসায়ী শোভা বেগমের বিরুদ্ধে গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা হয়েছে।

 

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!