ব্রেকিং

x

আখাউড়া যুবলীগে নতুন প্রাণের সঞ্চার ঘটেছে। ধরখারের মনোনয়নপত্র গ্রহন

রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ৯:১১ অপরাহ্ণ | 543 বার

আখাউড়া যুবলীগে নতুন প্রাণের সঞ্চার ঘটেছে। ধরখারের মনোনয়নপত্র গ্রহন
সাধারন সম্পাদক প্রার্থী রুবেল আহমেদ মনোনয়নপত্র জমা দিচ্ছেন

আখাউড়ায় হঠাৎ করেই যেন জেগে উঠেছে যুবলীগ। দীর্ঘ ১৮ বছর পর আখাউড়ায় আওয়ামী যুবলীগের যেখানে একটি কর্মসূচীও চোখে পড়েনি সেখানে এখন নিয়মিত চলছে দলীয় তৎপরতা। সম্প্রতি আইনমন্ত্রীর প্রচেষ্টায় নতুন আহবায়ক কমিটি গঠনের পর যেন নতুন প্রাণের সঞ্চার ঘটেছে যুবলীগে। অতিসম্প্রতি এই যুবলীগ আয়োজিত ধরখারের যুব সমাবেশ জনসমুদ্রে পরিণত হওয়ার পর যুবলীগ আরো বেশী চাঙ্গা হয়ে উঠেছে। ঢেলে সাজানো হচ্ছে যুবলীগের ইউনিয়ন ও পৌরসভার কমিটিগুলো। জাতীয় নির্বাচনকে সামনে রেখে যুবলীগকে অধিক শক্তিশালী করতে ইতিমধ্যে ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে নতুন কমিটি গঠনের জন্য সম্মেলন প্রক্রিয়া শুরু হয়েছে। সভাপতি ও সাধারন সম্পাদকসহ বিভিন্ন পদ প্রত্যাশীদের মধ্যে মনোনয়নপত্র বিক্রয় ও গ্রহন প্রক্রিয়া চলছে। এরই ধারাবাহিকতায় আজ রোববার বিকালে আখাউড়া ধরখার ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র জমা নেয়া হয়েছে।

আখাউড়া সড়কবাজারস্থ তাদের দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজলসহ উপজেলা যুবলীগ নেতাদের উপস্থিতিতে পদ প্রত্যাশীদের মনোনয়নপত্র গ্রহন করা হয়।


গত ১৪ এপ্রিল সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ২০ জন সম্ভাব্য প্রার্থীর নিকট মনোনয়নপত্র বিক্রয় করা হয়েছিল। আজ জমা হয়েছে ১৮টি। সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আল আমীন ভুইয়া, লোকমান খন্দকার, সৈয়দ মজিবুর রহমান, সৈয়দ হাফেজ জাহাঙ্গীর আলম, মনিরুল ইসলাম, এইচ,এম শাহীনুল হক ভুইয়া, কুদরতই আলম হীরা। সাধারন সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইকবাল রহমান খোকন, সাইফুল ইসলাম বাবলু জসিম উদ্দিন ভুইয়া, মামুনুর রশিদ, নজরুল ইসলাম, ইয়াছিন খান টুক্কু, রুবেল আহমেদ, সিরাজুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ শিমুল শাহ, জহির মিয়া ও সফিকুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি ও  সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান মনির খান জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুবলীগকে ঢেলে সাজানো হচ্ছে। উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের নেতৃত্বে যুবলীগে এখন প্রাণের সঞ্চার ঘটেছে। আগামী নির্বাচনে আমাদের দলীয় প্রার্থী আইনমন্ত্রী মহোদয়কে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করতে ইতিমধ্যে যুবলীগ কাজ শুরু করেছে।

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল জানায়, দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি মহোদয় মন্ত্রী হওয়ার পর কসবা-আখাউড়ায় উন্নয়নে জোয়ার বইছে। বর্তমানেও উন্নয়নের ধারা অব্যহত রয়েছে। বর্তমান সরকারের আইনমন্ত্রী মহোদয়ের সমস্ত উন্নয়ন কর্মকান্ড সাধারন জনগণের কাছে তুলে ধরছে যুবলীগের নেতাকর্মীরা। শুধু তাই নয় যুবলীগ নেতাকর্মীরা সাধারন মানুষের সাথে নিয়মিত যোগযোগের মাধ্যমে ইতিমধ্যে মাঠে নেমেগেছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে বর্তমান এমপি আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হকের বিকল্প নেই বলেও তিনি বলেছেন।

এদিকে মনোয়নপত্র জমা নেয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: আবু কাউছার ভুইয়া, যুবলীগ নেতা রুজভেল্ট খাদেম, জুয়েল রানা ও রানা শরীফ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!