ব্রেকিং

x

আখাউড়া বিপুল পরিমান মাদকসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেফতার

বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৪৯ অপরাহ্ণ | 2096 বার

আখাউড়া বিপুল পরিমান মাদকসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেফতার
akhauranews.com
ayesha_furniture

গতকাল মঙ্গলবার রাতে আখাউড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। আখাউড়া পৌরসভার দেবগ্রাম এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।


আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গবার রাতে পুলিশ আখাউড়া পৌরসভার দেবগ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানের সময় আখাউড়া পৌরসভার দেবগ্রামের রহিজ উদ্দিনের পুত্র মো: রুবেল মিয়া (২৩),  আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের শোনলৌহঘর গ্রামের রমজান খার পুত্র আমির খা (৩২), মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামের নাজির মিয়ার পুত্র তৌহিদুল ইসলাম (৩০),  সৈয়দ মিয়ার পুত্র মো: সুমন মিয়া (২৩), আব্দুল ওহাবের পুত্র মো: রহমান মিয়া (৩৮) ও একই ইউনিয়নের তুলাইশিমুল গ্রামের হাবিবুর রহমানের পুত্র কামরুল হাসান সুবজ (৩০)কে ৭৫৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকাও তাদের নিকট থেকে উদ্ধার হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকের মামলা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।


এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যহত রয়েছে। মাদকমুক্ত হওয়ার আগ পর্যন্ত এই অভিযান অব্যহত থাকবে। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!