ব্রেকিং

x

আখাউড়া প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নতুন কমিটি

শুক্রবার, ২৩ মার্চ ২০১৮ | ১২:০৬ অপরাহ্ণ | 1323 বার

আখাউড়া প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নতুন কমিটি
উপরে বাম থেকে সভাপতি মো: সেকের মিয়া, সাধারন সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, নিচে বাম থেকে মহিলা সম্পাদক জান্নাতুল ফেরদৌস ও সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির আখাউড়া উপজেলা শাখার ৩৭ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন হয়েছে। সম্প্রতি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ শামছুদ্দীনের স্বাক্ষরে এই কমিটি অনুমোদন হয়। ৩৭ সদস্যের এই কমিটির সভাপতি করা হয়েছে দেবগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: সেকের মিয়াকে। সাধারন সম্পাদক হয়েছেন খলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম। এই কমিটির মহিলা সম্পাদক করা হয়েছে দেবগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আনোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মনিরুল ইসলামকে। বান্ডুসার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ মাহবুবুল আলমকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে।


এছাড়াও আখাউড়া প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের বিভিন্ন পদে রয়েছেন আ.ক.ম মঈন উদ্দিন, মো: সফিকুল ইসলাম ভুইয়া, সোমা রানী আচার্য্য, সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, হামিম মারিয়া, হেলাল মিয়া, আব্দুল্লাহ আল মামুন, আমিরা আক্তার পলি, মো: সাইদুর রানা, হোসনা বেগম, তাজুল ইসলাম ভুইয়া, হাসিব আলী রাশেদ, জাকের আহমদ শাহ, কাউছার মোল্লাহ, মাহবুবুর রহমান, মো: সালাউদ্দিন, ওয়াসিম ভুইয়া, ফারজানা আক্তার, শফিকুল ইসলাম, রাকেশ কুমার পাল, সালিমা আক্তার, তাহমিনা আক্তার, আয়েশা আক্তার, ফেরদৌসী আক্তার, তাছলিমা আক্তার, জান্নাতুল নাইমা শান্তা, রফিকুল ইসলাম, মার্জিয়া চৌধুরী, শাহীনা আক্তার ও মাইমুনা আক্তার।


এ ব্যপারে আখাউড়া প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম জানান, নতুন কমিটি গঠনের পর সরকারী বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশগ্রহনসহ নানা কর্মসূচী পালন করছে আখাউড়া প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!