ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পরির্দশনে গিয়ে দেখলেন

আখাউড়া প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র তালাবদ্ধ

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ১১:৫৯ অপরাহ্ণ | 953 বার

আখাউড়া প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র তালাবদ্ধ

আখাউড়া প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টা। এই কেন্দ্রে আকস্মিক পরির্দশনে যান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। কিন্তু প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র তালাবদ্ধ।  কেউ নেই কেন্দ্রে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজে ফোন দিলে ৯টা ৪৫ মিনিটে একজন অফিস সহকারী এসে কেন্দ্রের তালা খুলে দেন। পরে ক্ষুদ্র উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলের হাজিরা খাতায় লাল দাগ দিয়ে চিহ্নত করেন। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিবন্ধী সেবা ও সাহার্য্য কেন্দ্রের ইনচার্জ নিজেই।


খোজ নিয়ে জানা যায়, প্রতিবন্ধী সেবা ও সাহার্য্য কেন্দ্রের বর্তমান ইনচার্জ ইমতিয়াজ আহমেদ নিজেই নিয়মিত অফিস ফাকি দিয়ে কুমিল্লায় বাড়িতে চলে যান। তার এই অনিয়মের কারণে অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা সুযোগ বুঝে নিয়মিত অফিস ফাকি দিচ্ছেন। এতে সেবাদানের বদলে প্রতিবন্ধীরা অধিকাংশ সময় হয়রানীর মুখে পড়ছেন। অনেকে সেবা নিতে এসে ফিরে যাচ্ছেন বলেও খবর পাওয়া গেছে।


এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, এখানে সকাল ৯টা থেকেই প্রতিবন্ধীদের সেবা দেয়ার কথা কিন্তু এই কেন্দ্রের কর্মকর্তা কর্মচারীদের সকাল সাড়ে ৯টায় গিয়েও আজ পাওয়া যায়নি। তাদের অনিয়মের কারণে  প্রতিবন্ধীদের সেবাদান ব্যহত হচ্ছে। তিনি দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!