ব্রেকিং

x

আখাউড়া প্রতিবন্ধী বিদ্যালয় পরির্দশনে সমাজ কল্যাণ সচিব

বৃহস্পতিবার, ২৩ আগস্ট ২০১৮ | ১১:২৭ অপরাহ্ণ | 1027 বার

আখাউড়া প্রতিবন্ধী বিদ্যালয় পরির্দশনে সমাজ কল্যাণ সচিব

আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়া প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরির্দশন করেছেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খোরশেদ আলম চৌধুরী। পরির্দশনের সময় তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা, অসুবিধা, সমস্যা ও প্রতিবন্ধিকতা সম্পর্কে অবহিত হন। বিদ্যালয় পরির্দশনের সময় তার সাথে ছিলেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা।


পরে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লালের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন যুগ্ম সচিব খোরশেদ আলম চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, বিদ্যালয় পরিচালনা কমিটির সেক্রেটারী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।


খোরশেদ আলম চৌধুরী আখাউড়া প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সব রকম সহযোগীতার আশ্ব্যাস দিয়ে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করার জন্য পরিচালনা কমিটির সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি জেসমিন সুলতানা বলেন,  এই অটিস্টিক শিশুদের মাঝে অনেক প্রতিভা লুকিয়ে আছে। তাদের প্রতিভা বিকাশের সুযোগ করে দিলে তারাই দেশের জন্য গৌরব বয়ে আনবে।

5

অনুষ্ঠান শেষে অতিথিরা শিক্ষার্থীদের কন্ঠে সংগীত উপভোগ করেন। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এক শিক্ষার্থী।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আখাউড়া প্রেসক্লাবের সহ-সভাপতি জুটন বনিক, সাবেক ছাত্রলীগ নেতা এনএস কবির পলাশ, মনির হোসেন, মোক্তার হোসেন ফয়সাল, মুছা মিয়াসহ বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যান্য সদস্য, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!