ব্রেকিং

x

আখাউড়া প্রতিবন্ধী বিদ্যালয় পরির্দশন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১০:৪৩ অপরাহ্ণ | 1166 বার

আখাউড়া প্রতিবন্ধী বিদ্যালয় পরির্দশন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

আজ মঙ্গলবার দুপুরে প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরির্দশন করেছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। পরির্দশনের সময় তিনি এই প্রতিবন্ধী বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত হন, পরে সদনপত্র, সম্মাননা পুরস্কার বিতরণ, সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহনসহ প্রতিবন্ধী শিশুদের সঙ্গে দুপুরে খাবার খেয়েছেন।


দুপুর ২টায় আখাউড়া প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। প্রথমে তিনি বিদ্যালয়ের শিক্ষক,পরিচালনা কমিটির সদস্যদের সাথে বিদ্যালয়ের শিশুদের সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করেন। পরে প্রতিবন্ধী শিশুদের নিয়ে একসাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান দুপুরের খাবার খেয়েছেন। অগ্নিবীণা রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের সদস্যরা এই খাবার সরবরাহ করে। খাবারের পর সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এসময় তিনি এই বিদ্যালয়ের সার্বিক সহায়তার আশ্ব্যাস দেন এবং তাৎক্ষণিক একটি প্রজেক্টর দেয়ার ঘোষনা দেন।


সংক্ষিপ্ত আলোচনা শেষে তিনি প্রতিবন্ধী শিশুদেরকে সুইড বাংলাদেশের স্কাউটিং সনদপত্র বিতরণ করেন। এদিকে অগ্নিবীণা রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপ প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লালকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্রেষ্ট তুলে দেন তার হাতে। অগ্নিবীণা রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপ প্রতিবন্ধী শিশুদের বিশুদ্ধ পানির জন্য একটি ফিল্টারও উপহার দেন। পরে উপজেলা প্রশাসনের দেয়া ১ লাখ ২৫ হাজার টাকার শিক্ষা উপকরন ঘুরে দেখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লাল, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন, এনএস কবির পলাশ, শিক্ষক আশারুল হক  প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!