ব্রেকিং

x

আখাউড়া প্রতিনিধি হিসাবে ”আনন্দ টিভি’তে নিয়োগ পেলেন নুরুন্নবী ভুইয়া

বুধবার, ২৮ মার্চ ২০১৮ | ২:১৮ অপরাহ্ণ | 2535 বার

আখাউড়া প্রতিনিধি হিসাবে ”আনন্দ টিভি’তে নিয়োগ পেলেন নুরুন্নবী ভুইয়া
নুরুন্নবী ভুইয়া

বাংলাদেশের অন্যতম বিনোধন ও সংবাদভিত্তিক বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিভি লিমিটেডের “আনন্দ টিভি”তে আখাউড়া উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও akhauranews.com-এর সম্পাদক নুরুন্নবী ভুইয়া।


এটিভি লিমিটেডের ম্যানেজার (এইচআর এন্ড এডমিন) সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক নিয়োগপত্রে নুরুন্নবী ভুইয়াকে আখাউড়া উপজেলা প্রতিনিধি নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।


গতকাল মঙ্গলবার ঢাকার বনানি চেয়ারম্যান বাড়িস্থ এটিভি লিমিটেডের নিজস্ব ভবনের বাণিজ্যিক কার্যালয়ে আনন্দ টিভির ম্যানেজিং ডিরেক্টর নূরুল ইসলাম এ নিয়োগ পত্রটি নুরুন্নবী ভূইয়ার হাতে তুলে দেন।

১৯৯৮ সালে সাংবাদিক নুরুন্নবী ভুইয়া জাতীয় “দৈনিক বাংলাবাজার’পত্রিকার আখাউড়া প্রতিনিধি হিসেবে কর্মজীবন শুরু করেন। বর্তমানেও দেশের শীর্ষস্থানীয় একটি জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত আছেন। ২০০০ সালের পর দেশের জাতীয় দৈনিক বাংলার বাণীসহ ৩টি শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকায়ও আখাউড়া প্রতিনিধি হিসাবে কাজ করেন। আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেছেন অনেক দিন।

এছাড়াও তিনি বিভিন্ন সেবামূলক কর্মকান্ডসহ আখাউড়ার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের পরিচিতিমুখ। তিনি উপজেলার সকল সংবাদ মাধ্যম কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, ১১ মার্চ থেকে আনন্দ টিভির আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হয়। সেদিন সন্ধ্যায় রাজধানীর এটিভি লিমিটেডের বনানীস্থ কার্যালয়ে চ্যানেলটির উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এর আগে, গত ২৪ শে জানুয়ারী থেকে আনন্দ টিভির পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়। এরপর গত ১৪ ফেব্রুয়ারী আনুষ্ঠানিক সম্প্রচারে যাওয়ার অনুমতি লাভ করে চ্যানেলটি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!